নোয়খালী বেগমগঞ্জে চেয়ারম্যানের গুলিতে আহত ড্রাইভারের মৃত্যু।

নোয়খালী প্রতিনিধি,
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কতুবপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কামাল হোসেনের গুলিতে আহত ড্রাইভার আবুল কালাম (৫৫) মারা গেছেন। শুক্রবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত আবুল কালাম ওই উপজেলার বটতলা গ্রামের আব্দুস সোবহানের ছেলে।

বেগমগঞ্জ থানার ওসি সাজেদুর রহমান সাজিদ বলেন, সাবেক ইউপি চেয়ারম্যান কামাল হোসেনের গুলিতে আহত আবুল কালাম শুক্রবার বিকেলে মারা গেছেন। নিহতের পরিবারের পক্ষ থেকে আমাকে মোবাইল ফোনে জানানো হয়েছে।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি (সোমবার) রাত ৩টার দিকে সাবেক ইউপি চেয়ারম্যান কামালকে (৩৮) অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় লোকজন। এসময় তার পিস্তলের গুলিতে আবুল কালাম নামে এক ড্রাইভার গুলিবিদ্ধ হন। স্থানীয় পশ্চিম বটতলা গ্রামের সাত্তার মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাত্তার মিয়ার বাড়ির এক প্রবাসীর স্ত্রীর সাথে প্রেমের সম্পর্ক ছিল সাবেক ইউপি চেয়ারম্যান কামালের। এর সূত্র ধরে ১০ জানুয়ারি সোমবার রাতে ওই গৃহবধূর ঘরে যায় কামাল। বিষয়টি টের পেয়ে স্থানীয় লোকজন ঘরের বাইরে থেকে তালা লাগিয়ে দিয়ে থানায় খবর দেয়। এসময় ঘরের ভেতর থেকে জানালা দিয়ে লোকজনকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে কামাল চেয়ারম্যান। এতে আবুল কালাম ড্রাইভার গুলিবিদ্ধ হন। পরে স্থানীয় লোকজন আহত কালামকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দীর্ঘ দিন চিকিৎসাধীন থাকার পর শুক্রবার বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

Post a Comment

Previous Post Next Post