সেনবাগ আ.লীগ এমপির ত্রান বিতরন : ৩টা আলু ৪টা ম্যাচ ৩ কেজি চাউল ||

নোয়াখালী ২ সোনাইমূড়ী সেনবাগ আসনের আ.লীগের এমপি আজ সেনবাগ উপজেলার কয়েকটি ইউনিয়নে বন্যা দূর্গত অসহায় মানুষের মাঝে ত্রান বিতরণ করেন। ত্রান বিতরণেরর সময় উপস্থিত ছিলেন সেনবাগ উপজেলার সাবেক ছাত্রলীগের সভাপতি গোলাম কবির, ৩নং ডমুরুয়া ইউনিয়ন চেয়ারম্যান জসিম উদ্দিন আজাদ, ৩নং ডমুরুয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি খোকন, সেক্রেটারি বাকের সহ স্থানীয় নেতা কর্মীরা।

প্রত্যক্ষদর্শীদের থেকে জানা যায়, এমপি মোরশেদ আলম ত্রান বিতরণ করবে শুনে গ্রামের অসহায় মানুষ দুরদুরান্ত থেকে ছুটে আশে ত্রান নেয়ার জন্য। তবে যারাই ত্রান নিতে এসেছে খুব আশা নিয়ে এসেছে কারণ একজন প্রভাবশালী ব্যক্তি ত্রান বিতরণ করবে অন্য দিকে সেনবাগের এমপি। দুঃখের বিষয় সবাই কে হতাশ হয়ে ফিরতে হল দীর্ঘক্ষণ অপেক্ষার পর জুটলো ৩ টি আলু ৩ কেজি চাউল ও ৪ টা ম্যাচ। ত্রান সংগ্রহকারী দুই এক জনের সাথে কথা বলে ঘটনার সত্যতা নিশ্চিত হওয়া গেছে। এবং তাদের কয়েকজন বলেতে শুরু করেছে, এটা কে কি ত্রান বলবো না ভিক্ষা ? অসহায় মানুষকে সবাই ব্যাবহার করে কাঙ্গালী হিসেবে। একজন এমপির পক্ষ থেকে এই ত্রানকে কিভাবে নেবো আমরা আপনারাই বলুন ? এই ত্রান দিয়ে আমাদেরকে অপমান করেছে ! তার চেয়ে উপবাস থাকাটা ছিল সম্মানের। কি দরকার ছিল সেনবাগ বাসীর সাথে এমন প্রতারণা করার ?  ওনি সেনবাগ বাসীর জন্য দোয়া করলেই তো চলতো ?

অথচ আজ খুব ফলোও করে প্রচার করবে তার চ্যানেল আর টিভিতে তার ত্রাণ বিতরণের খবর। কিছু স্থানীয় সাংবাদিক ও রেখেছে পত্রিকায় প্রচার করার জন্য।

দৈনিক সেনবাগে কণ্ঠ/০২ আগষ্ট ২০১৫।

Post a Comment

Previous Post Next Post