কোরআন ফলো করলে আমরা সুন্দর পথের সন্ধান পাবো : চাঁদপুর পুলিশ সুপার ||

চাঁদপুর প্রতিনিধি:: আমাদের সকলকে সতর্ক থাকতে হবে। আমরা যারা মুসলমান তাদের পবিত্র কোরআন শরীফের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। শুধুমাত্র কোরআন শরীফকে ফলো করলে আমরা একটি সুন্দর পথের সন্ধান পাবো।

শনিবার (৩০ জুলাই) সকালে চাঁদপুর আল-আমিন একাডেমি স্কুল এন্ড কলেজের আয়োজনে জঙ্গি তৎপরতা রোধে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবদের করণীয় শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুরের পুলিশ সুপার শামসুন্নাহার এ মন্তব্য করেন।

বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আব্দুল হাইও অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান। প্রধান অতিথি বলেন, ‘সারা বিশ্বব্যাপি ইসলামকে হেয়প্রতিপন্ন করার জন্য ইসলামের নামে জঙ্গি হামলা করা হচ্ছে। এরা প্রকৃত অর্থে ইসলামের শত্রু। আন্তর্জাতিক একটি চক্র ইসলামের ক্ষতি করার জন্য এ কাজ করছে। তাই আমাদের সকলকে সতর্ক থাকতে হবে। আমরা যারা মুসলমান তাদের পবিত্র কোরআন শরীফের বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। শুধুমাত্র কোরআন শরীফকে ফলো করলো আমরা একটি সুন্দর পথের সন্ধান পাবো।

উপস্থিত শিক্ষক ও অভিভাবকদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘শিক্ষার্থীদের প্রতি শিক্ষক ও অভিভাবকদের আরো বেশি নজর রাখতে হবে। এ প্রতিষ্ঠানটি ভালো শিক্ষার একটি কারখানা। আমি আশা করবো আল-আমিন একাডেমি সর্বক্ষেত্রে জেলার শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হিসেবে প্রতিষ্ঠিত হবে।’ আল-আমিন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. মাহাবুবুর রহামনের সভাপতিত্বে ও উপাধ্যক্ষ অধ্যাপক রুহুল আমিনের পরিচালনায় বক্তব্য রাখেন কুমিল্লা বিভাগীয় মাধ্যমিক-উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের উপ-পরিচালক মোহাম্মদ হোসেন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলাম, চাঁদপুর পৌর কমিউনিটি পুলিশিং-এর সভাপতি শেখ মনির হোসেন বাবুল, চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালি উল্লাহ ওলি। এ সময় প্রতিষ্ঠানটির শিক্ষক, অধ্যয়নরত শিক্ষার্থী ও তােেদর অভিভাবকরা উপস্থিত ছিলেন।

http://nextbd24.com/archives/8807

Post a Comment

Previous Post Next Post