ফেনী পৌর মেয়রের গাড়িতে ককটেল হামলা ||

ফেনী: ফেনী পৌর মেয়র আলাউদ্দিনের ব্যক্তিগত গাড়িতে ককটেল হামলা করেছে দুর্বৃত্তরা। এতে গাড়ির চালক সাইফুল ইসলাম গুরুতর আহত হয়েছেন। তবে ঘটনার সময় মেয়র গাড়িতে ছিলেন না।

সোমবার রাত সাড়ে ৯টার দিকে শহরের সেন্ট্রাল হাইস্কুলের সামনে এ হামলার ঘটনা ঘটে।

এর আগে, সোমবার রাত সাড়ে ৮টার দিকে ফেনী-ছাগলনাইয়া আঞ্চলিক সড়কের পাঠান নগর বাজারে দুটি সিএনজি অটোরিকশা ও একটি হিউম্যান হলারে আগুন দেয় দুর্বৃত্তরা।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) সাইফুল হক জানান, সোমবার রাতে ফেনী পৌরসভার মেয়র আলাউদ্দিনের ব্যক্তিগত প্রাইভেটকারটি শহরের সেন্ট্রাল হাইস্কুল এলাকায় পোঁছলে দুর্বৃত্তরা কয়েকটি ককটেল ছুঁড়ে মারে। এতে গাড়ির গ্লাস ভেঙে যায় ও চালক সাইফুল ইসলাম গুরুতর আহত হন। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা তাকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে ভর্তি করে।

আহত সাইফুল দাগনভূঞা বেকের বাজার এলাকার আবদুল হকের ছেলে।

ফেনী সদর হাসপাতালে আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) অসীম কুমার সাহা জানান, আহত সাইফুলের মাথায় ও হাতে বেশ কয়েকটি স্প্লিন্টার ঢুকে পড়েছে। তার উন্নত চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কক্ষে রয়েছেন।

অন্যদিকে, সোমবার রাত সাড়ে ৮টার দিকে ফেনী-ছাগলনাইয়া আঞ্চলিক সড়কের পাঠান নগর বাজারে ছাগলনাইয়া থেকে ফেনীগামী দুটি সিএনজি অটোরিকশা ও একটি হিউম্যান হলারে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ১০-১২ জন যুবক গাড়িগুলোর গতিরোধ করে। এ সময় গাড়ি থেকে চালক ও যাত্রীদের নামিয়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে তারা পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে।

ছাগলনাইয় ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মাহমুদুল হক জানান, আগুনে একটি সিএনজি অটোরিকশা ও একটি হিউম্যান হলারের বেশকিছু অংশ পুড়ে গেছে।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রাশেদ খান চৌধুরী একটি সিএনজি অটোরিকশায় আগুনের সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

দৈনিক সেনবাগের কণ্ঠ/ ০২ ফেব্রুয়ারী ২০১৫।

Post a Comment

Previous Post Next Post