ওরা পালাচ্ছে! শেখ হাসিনার ফুফাতো ভাই শেখ সেলিমের পরিবার পালিয়ে গেছে আমেরিকায় ||

বাংলাদেশে হাসিনার ভাগ্য অনিশ্চিত অবস্থা দেখে আওয়ামী প্রেসিডিয়াম মেম্বার ও হাসিনার ফুফাত ভাই শেখ ফজলুল করিম সেলিম তার স্ত্রী ফাতিমা সেলিমকে পাঠিয়ে দিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে। ফাতেমা সাথে নিয়ে গেছে তার ছোট বোন ও জামাই সহ আরো ১৬ জন।

এরপরে অবস্থা খারাপ দেখলে সেলিমও পালাবে। সেলিমের বউ ও স্বজনরা চুড়ান্তভাবেই দেশ ছাড়ছে। বিশ্বস্তসূত্রে জানা গেছে, এরা বসবাস শুরু করছে যুক্তরাষ্ট্রের টেক্সাস অংগরাজ্যে। সেখানকার হিউস্টন ও অস্টিন শহরে বাড়ি কিনার চেষ্টা করছে।

যেখানে ভুতের ভয় সেখোনেই নাকি রাত হয়। নিরাপত্তার জন্য শেখ সেলিমের স্ত্রী বাসা নিয়েছে যেখানে বাঙ্গালি কম এমন এলাকায়। কিন্তু গতকাল (শনিবার) হিউষ্টন শহরের “অল বেঙ্গল সুইটস” দোকানে খেতে গিয়ে আড্ডার ছলে তাদের পরিচিত এক সজীব চৌধুরীর কাছে অবস্থায় ফাতেমা সেলিম অনেক কথা বলে ফেলে।

বলেছে,
“বাংলাদেশের অবস্থা অত্যন্ত ভীতিকর। অবরোধ ও হরতালের কারনে ঘর থেকে বের হ্ইতে পারতাম না। এমনকি ডাক্তারের কাছেও যেতে পারি নাই। এখন সেলিম সাহেবও খুব ভয়ের মধ্যে আছে। সে নিজেই জানে না কখন কি বলছে। সংসদে বিএনপিকে গালাগালি করে এসে বাসায় বিড় বিড় করে, খুব আতঙ্কের মধ্যে আছি, কখন কি বিপদ নামে। এই নিয়া পুরা ফ্যামিলির মধ্যে বিরাট অশান্তি চলতেছে।

আত্মীয়স্বজনরা অনেকেই বলাবলি করছে, হাসিনা আপার কারনেই এসব হচ্ছে । সে কেনো জোর করে ক্ষমতা ধরে রাখছে? ছেড়ে দিচ্ছে না কেনো?”

উল্লেখ্য, আরেক ফুফাত ভাই, শেখ হেলাল অনেকদিন ধরেই পরিবার সমেত লুকিয়ে আছে ব্যাংককে। হাসিনার পোলা জয় নিজেও আত্মগোপনে। তাপসকে নাকি অনেকদিন ধরে দেখা যাচ্ছে না।

কি বুঝলেন। পতন এবং দৌড় শুরু হইছে। যারা পালিয়েছে, তাদের পয়সার টাকা পয়সার হিসাব ওখানকার বাংলাদেশীরা নিক। দেশে আমরা পাহারা লাগাই। আর কাউকে পালাতে দেয়া যাবে না। খবর পেলেই অনলাইনে ফাঁস করে দিন। এয়ারপোর্টে খোঁজ রাখুন...??

উৎস : নিউজবিডিসেভেন।

Post a Comment

Previous Post Next Post