পবিত্র কুর আন ছূঁয়ে কসম করতে গিয়ে বোবা হলে ঝর্ণা (ভিডিও সহ)




মহাগ্রন্থ পবিত্র আল কোরআন মহান আল্লাহ তায়ালা নাজিল করেছেন। এবং তিনি কোরআনুল কারীম এর নিজেই হেফাজতকারী। আল্লাহর সৃষ্টি মানুষ কথায় কথায় কোরআন ছুঁয়ে শপথ করবার অঙ্গীকার করে। সত্য উদঘাটনের চেষ্টা করে। তেমনি এক চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে গতকাল রবিবার কুষ্টিয়া জেলার কুমারখালী থানার ঝাউতলা গ্রামে পান্নার স্ত্রী ঝর্ণা একদিন বোবা হয়ে থাকার ঘটনা।
স্বামী স্ত্রীর ঝগড়ার কারণ স্ত্রী স্বামীকে সন্দেহ করে অন্য নারীর প্রতি আসক্তি থাকবার কারণে। তার স্বামী পান্না বিগত কয়েকদিন দিন বাড়ির বাহিরে অবস্থান করেএবং বাড়িতে ফিরে এলে স্ত্রী মোছাঃ ঝর্ণা খাতুন স্বামীকে সন্দেহ করে নানা কথাবার্তা বলতে থাকলে একপর্যায়ে দুজনের মধ্যে প্রবল বাগবিতন্ডা লেগে যায়। এক পর্যায়ে স্ত্রী স্বামীকে বলে তুমি কোরআন ছুঁয়ে বলো যে এমন পাপ কাজ তুমি করোনি। চলো দুজনেই অজু করি এবং কোরআন ছুয়ে শপথ করে বলি এহেন কাজ করিনি।

স্ত্রী ঝর্ণা অজু করে কোরআন ছুঁয়ে বলে, আমি যদি মিথ্যা বলি আমি যেনো বোবা হয়ে যাই। স্বামী পান্না কোরআন না ছুয়ে বরং বলে, আমি কী করি না করি সেটা বড় কথা না। তুই কোরআন ছুঁয়ে এ রকম কথা যখন বললি মানে কোরআন অবমাননা করার জন্যি আল্লাহ যেেনো তোকে বোবাই করে রাখে। তারপর সত্যি সত্যি স্ত্রী ঝর্ণা বোবা হয়ে যায়। এভাবে একদিন পার হয়ে যায়। পরের দিন সকাল স্বামী পান্না নিজেই মসজিদের ইমাম সাহেবের কাছে ঘটনা খুলে বলে। ইমাম সাহেব বলেন, আপনার স্ত্রী যদি সঠিক হয় এবং নামাজি কালামী হয় তাহলে আবার অজু করে কোরআন পড়তে বলো তাহলে ইনশাআল্লাহ আল্লাহপাক আবার জবান ফিরিয়ে দেবেন। স্থানীয় ব্যক্তিবর্গ, ও গনমাধ্যমকর্মীদের সামনে ঝর্না অজু করে কোরআন পড়তে গেলে অটোমেটিক বন্ধ হয়ে যাওয়া ঝর্ণার জবান খুলে যায়। এবং ঝর্ণা স্বামী পান্নার কৃতকর্ম সবার সামনে বলতে থাকে । ঝর্ণার ভিডিও ফুটেজ দেখলে আপনারা বুঝতে পারবেন।

আমরা যারা কথায় কথায় পবিত্র কোরআন নিয়ে শপথ করবার কথা বলি। সত্যমিথ্যা যাচাই করি। এই কাজটি করা মানে কোরআনকে অবমাননা করা। আল্লাহপাক পবিত্র কোরআন নাজিল করিয়াছেন এবং তিনি নিজে তা সংরক্ষণ করেন। সুতরাং কথায় কথায় কোন মুসলমানের এমন কাজ করা ঠিক হবেনা। কথায় কথায় কোরআন ছুঁয়ে শপথ করে সত্য যাচাই করা। আর পবিত্র কোরআনকে অবমাননা, অবজ্ঞা করলে আল্লাহ তায়ালা তাদেরকে ইহকালেই কঠিন শাস্তি দিবেন এবং পরকালে তো শাস্তির বিধান রহিয়াছে।

আসুন আমরা মহান আল্লাহ তায়ালার পবিত্র কোরআন পাককে বুঝতে চেষ্টা করি। কোরআন না পড়তে পারলে শিখে নিই তাতে বহু ছওয়াব হাসিল হবে ইনশাআল্লাহ এবং আল্লাহ তায়ালা আমাদেরকে ক্ষমা করবেন নিশ্চয়।
সূত্র:shadhinbangla24

Post a Comment

Previous Post Next Post