বাবা ইসলামিক ফাউন্ডেশনের চেয়ারম্যান আর মেয়ে নায়িকা পরিমনির একি হাল! ||

বিনোদন ডেস্ক :: মাথায় সাদা টুপি গায়ে লম্বা সাদা পাঞ্জাবী মুখে পাঁচ ইঞ্চি লম্বা সাদা দাঁড়ী উনি হচ্ছে আমাদের ইসলামিক ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব শামীম আফজাল, উনার মেয়ের জন্ম দিন পালন করতেছেন…

বাংলাদেশে সেরা নায়িকা পরিমনি যার.প্রথম ছবি অশ্লীলতার কারনে সেন্সর বোড আটকে দিয়ে ছিল…। আমাদের শামীম সাহেব দেশের মানুষকে ফতোয়া দেন পিচ টিভি না দেখার জন্য, জামায়াত ইসলাম , ইসলাম নয় ।

শামীম সাহেব কি কোরানের এই আয়াত গুলোর বাংলা অর্থ জানেনা….?

আল্লাহ তা‘আলা বলেন, ‘আর মুমিন নারীদেরকে বল, তারা তাদের দৃষ্টিকে সংযত রাখবে এবং তাদের লজ্জাস্থানের হিফাযত করবে। আর যা সাধারণত প্রকাশ পায় তা ছাড়া তাদের সৌন্দর্য তারা প্রকাশ করবে না। তারা যেন তাদের ওড়না দিয়ে বক্ষদেশকে আবৃত করে রাখে।’ (সূরা আন-নূর, আয়াত : ৩১)

পরিশেষে বলতে হয়, চোখ কান খোলা নাগরিক বলতেই জানেন, সমাজে আজ নারীর নিরাপত্তা বলে কিছু নেই। স্কুল, কলেজ, যানবাহন, কর্মস্থল থেকে নিয়ে কোথাও নিরাপদ নয়। যত তিক্ত মনে হোক আজ এ সত্য আমরা কিছুতেই অস্বীকার করতে পারব না যে সমাজে নারীদের এহেন দুরাবস্থার জন্য দায়ী প্রধানত কারা দায়ী…?
কারা আপনারাই চিন্তা করুন…!

শামীম আফজালের মত সুবিধাবাদী ধর্ম ব্যবসায়ী মাজার পূজারী ধর্মের অপব্যাখা কারী ভন্ডদের কাছ থেকে নিজেকে এবং দেশের মানুষকে রক্ষা করার জন্য আল্লাহর কাছে দোয়া করা ।

www.facebook.com/voiceofsenbag

Post a Comment

Previous Post Next Post