সেনবাগে অতিরিক্ত সিএনজি ভাড়া আদায়ে হয়রানির শিকার যাত্রীরা ||

সেনবাগ প্রতিনিধিঃ-
সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়ন গাজীরহাট চৌ-মোড় থেকে বখশগঞ্জ বাজার পর্যন্ত অতিরিক্ত সিএনজি ভাড়া আদায়ে হয়রানির শিকার যাত্রীরা। যার মাশুল দিতে হয় সাধারণ যাত্রীদের।

স্থানীয় সূত্রে খবর পেয়ে দৈনিক সেনবাগের কণ্ঠেরর প্রতিনিধি সরজমিনে গিয়ে গাজীরহাট চৌ-মোড় থেকে বক্সগঞ্জ বাজার রুটের সাধারণ যাত্রীদের সাথে কথা বলার পর জানা যায় যাত্রীদের মূল অভিযোগ হচ্ছে যে গাজীরহাট চৌ-মোড় থেকে সেনবাগ উপজেলা ৫/৬ কিঃ মিঃ এর সি এন জি ভাড়া নেয়া হয় মাত্র ২০ টাকা, আবার গাজীরহাট চৌ-মোড় থেকে কানকিরহাট ৩ কিঃমি ভাড়া নেয়া হয় ১০ টাকা। কিন্তু গাজীরহাট চৌ-মোড় থেকে বক্সগঞ্জ বাজার পর্যন্ত ২/৩ কিঃ মিঃ এর ভাড়া নিচ্ছে ২০-৩০ টাকা আবার রাত ৮ টার পর নিচ্ছে ৪০/৫০ টাকা। এমনকি আরো বেশি টাকাও নেয়া হয়।

নাম প্রকাশে অনইশ্চুক এক লাইনম্যান ও কিছু নিয়মিত যাত্রী জানান যে গাজীরহাট চৌ-মোড় থেকে বক্সগঞ্জ রুটে ভাড়া কমানোর জন্য তারা অনেক বার বিভিন্ন নেতাদের স্বরণাপর্ণ হয় কিন্তু কোন লাভ হয়নাই। তারা আরো জানা যে নেতারা এ বিষয়ে কোনো চিন্তা করে না, যার ফলে যতই অনুরোধ করি ভাড়া কমানোর জন্য কোন লাভ হয়না। এমতবস্তায় সাধারণ যাত্রীদের প্রশ্ন যে আমাদের সকাল সন্ধা যাতায়াত করতে হয় এবং কি অনেক সময় রাত্রের বেলা আমাদের কে ভাড়তি ভাড়া দিয়ে আসতে হয় । এখন সাধারণ যাত্রীদের  ভাড়তি ভাড়া আদায়ে দূর্নীতি বন্ধ করে গাজীরহাট চৌ-মোড় থেকে বক্সগঞ্জ রুটে ভাড়া কমানোর জন্য উর্ধতন কর্তৃপক্ষ ও মাননীয় এমপি মহোদয় এবং সড়ক ও সেতু মন্ত্রীকে যথাযত ব্যবস্থা নেয়ার জন্য সবিনয় অনুরোধ জানাচ্ছে সাধারণ যাত্রীগণ ও এলাকা বাসি।

এম/এ/এইচ/আর/এস/০৫ জুলাই ২০১৬।

Post a Comment

Previous Post Next Post