অবশেষে সেনবাগে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ||

নোয়াখালীর সেনবাগে অপহরণের ১২ ঘন্টা পর উপজেলার বীজবাগ এলাকার একটি বাড়ি থেকে অপহরণকারীসহ অপহৃত এসএসসি পরীার্থীকে (১৫) উদ্ধার করেছে সেনবাগ থানা পুলিশ।

বৃহস্পতিবার সকালে স্কুলে যাওয়ার পথে সেনবাগ পৌরসভার অর্জুনতলা চৌ-মোড় থেকে ছাত্রীটিকে মুখ চেপে ধরে জোর পূর্বক একটি মাইক্রোবাসে তুলে অপহরণ করে মোহাম্মদপুর গ্রামের মমিনুল হকের ছেলে মাহবুবুর রহমান প্রকাশ মাহবুব (২৮) এর নেতৃত্বে ৫/৬ জনের একদল যুবক।

পরে স্কুলছাত্রীর মা সাহিদা আক্তার শেপু সেনবাগ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলে পুলিশ তাদেরকে তথ্য প্রযুক্তির মাধ্যমে বৃহস্পতিবার সন্ধ্যায় বীজবাগ এলাকা থেকে আটক করে থানা নিয়ে আসে। এ ব্যাপারে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রাজ্জাক জানান - বৃহস্পতিবার সকালে মেয়েটি অপহরণ করে নিয়ে যায় এ মাহবুব। এরপর সে মেয়েটিকে ফেনীর একটি আবাসিক হোটেলে নিয়ে রাখার চেষ্ঠা করলে মেয়েটি চিৎকার করলে হোটেল মালিকরা তাকে সিটভাড়া দেয়নি। এরপর মাহবুব মেয়েটিকে দাগুনভূঞা নিয়ে এসে ইঞ্জেকশান ফুশ করে অজ্ঞান করে সেনবাগ উপজেলা বীজবাগ এলকায় তার এক আত্মীয়র বাড়িতে নিয়ে লুকিয়ে রাখে। ফেনী থেকে সেনবাগ থানা পুলিশ তাদের পিছে পিছে ধাওয়া করে তথ্য প্রযুক্তির মাধ্যমে মোবাইলের সুত্রধরে বীজবাগ এলাকায় লুকিয়ে রাখা ঐ আত্মীয়র বাড়ি থেকে তাদের উদ্ধার করে সন্ধ্যা ৭টায় সেনবাগ থানায় নিয়ে আসে। শুক্রবার সকালে জনাববন্দী রেকটের জন্য মেয়েটিকে আদালতে এবং অপহরণকারী মাহবুবকে জেল হাজতে প্রেরণ করা হয়।

Post a Comment

Previous Post Next Post