সেনবাগ থেকে এক এসএসসি পরীক্ষার্থী অপহরণ ||

নোয়াখালীর সেনবাগ পৌরসভার অর্জুনতলা চৌ-মোড় থেকে এক এসএসসি পরীক্ষার্থীকে (১৫) কে অপহরণ করেছে একদল বখাটে যুবক। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে প্রাইভেট পড়ার উদ্যেশে স্কুলে যাওয়ার পথে সেনবাগ পৌরশহরের অর্জুনতলা এলাকায়।

অপহরণ কারী সেনবাগ সরকারি বালিকা উচ্চ বিদালয়ের এসএসসি পরীার্থী। সে পৌরসভার বাতানিয়া গ্রামের মোঃ শাহাজাহানের মেয়ে। জানা যায়- অপহৃতা ও অপহরণকারী সম্পর্কে বেয়াই-বেয়াইন হয়।

প্রত্যক্ষদর্শী তার বান্ধবী স্কুলছাত্রী ইমুর থেকে পাওয়া তথ্যসুত্রে জানা যায় - বৃহস্পতিবার সকাল সাড়ে  ৮টায় তারা প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে বিদ্যালয়ের উদ্দেশ্যে রওয়ানা দিয়ে সেনবাগ শহরের অর্জুনতলা গ্রামের চৌ-মোড় এলাকায় পৌছঁলে দক্ষিন মোহাম্মদপুর গ্রামের মমিনুল হকের ছেলে বখাটে মাহবুবুর রহমান প্রকাশ মাহবুব (২৮) এর নেতৃত্বে ৫/৬ জনের একদল যুবক এসএসসি পরীার্থীটির মুখ চেপে ধরে জোর পূর্বক একটি মাইক্রো বাসে তুলে তাকে অপহরণ করে নিয়ে যায়।

এঘটনায় পরীক্ষার্থীর মা সাহিদা আক্তার শেপু সেনবাগ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। এ ব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- অপহৃতাকে উদ্ধারের চেষ্টা চলছে। তিনি আরো জানান- অপহৃতা ও অপহরণকারী সম্পর্কে বেয়াই-বেয়াইন হয়।

Post a Comment

Previous Post Next Post