কোনো ষড়যন্ত্রই ইসলামের অগ্রগতি থামাতে পারবে না -মাওলানা আব্দুল হালিম ||

গাজীপুর সংবাদদাতা : জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য মাওলানা আব্দুল হালিম বলেছেন, বাতিল শক্তির কোনো ষড়যন্ত্রই এদেশে ইসলামের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে পারবে না, শাহাদাতের রক্তভেজা পথেই ইসলামের বিজয় আসবে ইনশাআল্লাহ। রবিবার সকালে গাজীপুর মহানগর জামায়াতের মজলিসে শূরার অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এ কথা বলেন। নগরীর একটি মিলনায়তনে সিটি আমীর শেখ ইবনে ফয়েজের সভাপতিত্বে অনুষ্ঠিত অধিবেশনে আরো বক্তব্য রাখেন, নগর সেক্রেটারি খায়রুল হাসান, সহকারী সেক্রেটারি মুহাম্মদ হোসেন আলী, সাংগঠনিক সেক্রেটারি আফজাল হোসাইন, অফিস সেক্রেটারি হাফেজ ইবরাহীম, মহানগর শ্রমিক কল্যাণ সভাপতি আজহারুল ইসলাম মোল্লা প্রমুখ।

প্রধান অতিথি আরো বলেন, বাতিল শক্তির সকল চ্যালেঞ্জ সাহসিকতা ও দৃঢ়তার সাথে ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করতে হবে। ইসলামের দাওয়াত সকল মানুষের কাছে পৌঁছে দিতে হবে। তিনি বলেন, রক্তপিপাসু অবৈধ সরকার ক্ষমতাকে দীর্ঘায়িত করতেই মাওলানা নিজামীকে হত্যার ষড়যন্ত্র করছে। দেশপ্রেমিক ইসলামী নেতাদের হত্যা করে ক্ষমতায় থাকার সাধ আওয়ামী লীগের কোনোদিন পূরণ হবে না।

সভাপতির বক্তব্যে মহানগর আমীর বলেন, নির্যাতিত মানুষের মুক্তির জন্য ইসলামের কোনো বিকল্প নেই। জনগণকে সঙ্গে নিয়ে ইসলামী কাফেলার বিজয় ছিনিয়ে আনতে এখনই ময়দানে ঝাঁপিয়ে পড়তে হবে।

http://www.dailysangram.com/news_details.php?news_id=219564

Post a Comment

Previous Post Next Post