চাটখিলে খাবারের সাথে বিষ মিশিয়ে সন্তানকে হত্যা করল বাবা ও সৎ মা।

নোয়াখালীঃ নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে খাওয়ার সাথে বিষ মিশিয়ে সন্তান হত্যার অভিযোগ উঠেছে তার সৎ মা ও বাবার বিরুদ্ধে। ঘটনায় নিহতের সৎ মা ও বাবাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। সোমবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে জশোড়া গ্রাম থেকে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে। নিহত মো. ফয়সাল (১৭) ওই গ্রামের আব্দুর রহিমের ছেলে। সে স্থানীয় একটি গেরেজে কাজ করে। স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় রবিবার রাতে গেরেজ থেকে ফিরে খাওয়ার পর নিজ কক্ষে ঘুমিয়ে পড়ে ফয়সাল।

সোমবার সকালে ফয়সালকে ঘুম থেকে উঠতে দেরি হতে দেখে বাড়ির লোকজনের সন্দেহ জাগে। পরে তারা ঘরের ভিতর গিয়ে ফয়সালের মৃতদেহ দেখতে পেয়ে তার বাবা আব্দুর রহিম ও মা নার্গিস আক্তারকে আটক করে পিটুনি দিলে তারা ফয়সালকে খাবারের সাথে বিষ মিশিয়ে হত্যা করার কথা স্বীকার করে।

স্থানীয়রা আরও জানান, নার্গিস ফয়সালের সৎ মা হওয়ায় প্রায় সময় বিভিন্ন ওজুহাতে তাকে বকাজকা ও মারধর করত। চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যার অভিযোগে নিহতের মা ও বাবা আটক রয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Post a Comment

Previous Post Next Post