সেনবাগে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাইয়ের হাতে ভাই খুন ||

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের জিরুয়া গ্রামে শনিবার সকালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাই লতিফ পন্ডিতের লাঠির আঘাতে ছোট ভাই আবদুল মতিন বাবুল মেস্ত্রী (৪০) নিহত হয়েছে। নিহত বাবুল জিরুয়া গ্রামের পাটোয়ারী বাড়ির কলিম উল্যার ছেলে। সে ট্যাক্টারের ইঞ্জিন মেস্ত্রী, তার ২ ছেলে ২ মেয়ে রয়েছে বলে জানা যায়। ঘটনার পর বড় ভাই আবদুল লতিফ পলাতক রয়েছে।

স্থানীয়দের তথ্য সুত্রে জানা যায়, শনিবার সকাল সাড়ে ৯টার দিকে পুকুর ঘাটে গোসল করাকে কেন্দ্র করে ছোট ভাই’র স্ত্রীর সাথে বড় ভাই লতিফ পন্ডিতের ঝগড়া হয়। এর জেরধরে দুই ভাইয়ের তর্ক বিতর্কের এক পর্যায়ে বড় ভাই অবদুল লতিফ পন্ডিত তার সহোদর ছোট ভাই বাবুলের মাথায় কাঠের লাঠি দিয়ে আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে। পরে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে সেনবাগ সরকারি হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বাবুলকে মৃত ঘোষনা করে।

খবর পেয়ে সেনবাগ থানার এস, আই রোকুনুজ্জামান সঙ্গী পুলিশ নিয়ে ঘটনাস্থলে থেকে লাশটি উদ্ধার করে দুপুর ১টায় থানা নিয়ে আসে। মৃত্যূর সঠিক কারণ নির্ণয়ের জন্য লাশটি ময়না তদন্তের জন্য নোয়াখালী আবদুল মালেক মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে পুলিশ।

Post a Comment

Previous Post Next Post