নাঙ্গলকোটে পঙ্গুত্ববরণকারী জামায়াত কর্মীর জামিন ||

নাঙ্গলকোট উপজেলার ৯নং দৌলখাঁ ইউনিয়নের বাম মজুমদার পাড়া গ্রামের পন্ডিত বাড়ীর বেলাল হোসেন মজুমদার গত ১৩ ই নভেম্বর রোজ শুক্রবার দুপুর ১২টা কুমিল্লা কারাগার থেকে জামিন পেয়ে বেরিয়ে আসেন।

উল্লেখ্য, গত ৭ই ফেব্রুয়ারি ২০১৪ রাত দুই টার সময় বেলাল হোসেন মজুমদারের নিজ বাড়ী বাম মজুমদার পাড়া পন্ডিত বাড়ী থেকে নাঙ্গলকোট থানা ডিবি পুলিশ কতৃক গ্রেফতার করা হয়।

স্থানীয় সূত্রে জানাজায়, ৭ই ফেব্রুয়ারি গ্রেফতারের পর রাত ৩ টার দিকে নাঙ্গলকোটে উপজেলার লুদুয়া ও টুগুরিয়া নামক স্থানে বেলাল হোসেন মজুমদার কে পুলিশ হাত পা চোখ বেধে বাম পায়ে গুলি করে এবং রাতেই তাকে কারাগারে প্রেরণ করে। পরে কারা কতৃপক্ষ বেলাল হোসেন মজুমদার কে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেলে পাঠান, দীর্ঘ ১ মাস ১৫ দিন মেডিকেলে থাকার পর বেলাল হোসেনের বাম পা কেটে ফেলা হয়। কিছুটা  সুস্থ হলে মেডিকেল থেকে আবার কারাগারে প্রেরণ করা হয়। আর কারাগারে কাটতে হয় পঙ্গুত্ব জীবন।

অবশেষে, কারাগারের একাএকি পঙ্গুত্ব জীবনের দুর্বিষহ যন্ত্রনা সহয্য করে পরিবারে কাছে ফিরে এলেন। স্থানীয় এলাকা বাসী জানায় হতদরিদ্র এই বেলাল হোসেন এলাকায় একটি মসজিদে ইমামতি করে ৪ ছেলে মেয়ে ও স্ত্রী নিয়ে কোনো রকম জীবন যাপন করে আসছিলো। এলাকাবাসীর দাবী জামায়াতের সাথে সম্পৃক্ততা থাকার কারণে তাকে এই পঙ্গুত্ব আর কারাবরন করতে হয়েছে।

(সংবাদটি গুরুত্বপুর্ণ মনে হলে পেইসবুকে লাইক বা শেয়ার করুন)

Post a Comment

Previous Post Next Post