সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানের দায়িত্ব গ্রহন ||

সেনবাগ প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ উপজেলার ৩ং ডমুরুয়া ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে আনুষ্ঠানিক ভাবে নিজ দায়িত্ব  গ্রহন করেছেন নব নির্বাচিত চেয়ারম্যান  জনাব হাজী মোঃ সাখাওয়াত হোসেন। সদ্য তৃতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং ডমুরুয়া ইউনিয়নের বিজয়ী চেয়ারম্যান জনাব হাজী মোঃ সাখাওয়াত হোসেন সহ, সকল ইউপি সদস্য ও মহিলা সদস্যগনও তাদের নিজ দায়িত্ব ভার আনুষ্ঠানিক ভাবে গ্রহন করেছেন।

দায়িত্বভার গ্রহন উপলক্ষে সোমবার  (২৬ই সেপ্টেম্বর ২০১৬) বেলা ১১টা উক্ত ৩নং ডমুরুয়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে উন্মুক্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব শারমিন আলম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সেনবাগ উপজেলা একাডেমী সুপারভাইজার (মাধ্যমিক শিক্ষা) জনাব মোঃ আমজাদ হোসেন। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ইউপি সচিব গোলাম মাওলা। নর্বনির্বাচিত চেয়ারম্যান পদপ্রার্থী'রা, নতুন ও পুরাতন মেম্বার'রা, অত্র ইউনিয়নের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক- শিক্ষাকা, সামাজিক-রাজনৈতিক, সুধীজনেরা বিভিন্ন দলের নেতা কর্মী সহ ইউনিয়নের অর্ধ শতক জনগণ। উপস্হিত থেকে নব নির্বাচিত চেয়ারম্যানকে বিভিন্ন দিক নির্দেশনা মুলক বক্তব্য দিয়ে সহযোগীতার আহ্বান জানান।

অনুষ্ঠানের সমাপ্তি বক্তব্য কালে নর্বনির্বাচিত চেয়ারম্যান জনাব হাজী মোঃ সাখাওয়াত হোসেন বলেন- ৩নং ডমুরুয়া ইউনিয়নের সদ্য সমাপ্ত নির্বাচনে আমাকে বিপুল ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করায় প্রথমে আল্লাহর দরবারে শুকরিয়া ও ৩নং ডমুরুয়া ইউনিয়ন এলাকাবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। গত ২৮ মে অনুষ্ঠিত অবাধ ও সুষ্টু নির্বাচনে যারা আমাকে ধানের শীর্ষ প্রতীকে পবিত্র আমানত ভোট দিয়ে জয়যুক্ত করে সম্মানের আসনে অধিষ্ঠিত করেছেন আমি তাদের ঋণ জীবনেও শোধ করতে পারবনা। ৩নং ডমুরুয়া ইউনিয়ন এলাকার মা-বোন, ভাই-বন্ধুসহ সকলে দীর্ঘ একমাস যাবৎ নির্ঘুম রাত কাটিয়ে মাথার ঘাম পায়ে ফেলে কষ্ঠ করে যারা আমাকে ভোট দিয়েছেন আর যারা দেয়নাই সবাইকে সমমূল্যায়ন করার চেষ্টা করব ইনশাআল্লাহ।

আমি আজ থেকে আগামী ৫ টি বৎসরের জন্য আপনাদের খাদেম হয়ে থাকতে চাই। অবহেলিত ৩নং ডমুরুয়া ইউনিয়ন এর সার্বিক উন্নয়নে আমার জীবন উৎসর্গ করলাম। আমি আপনাদের ভালবাসায় আজ এই চেয়ারে বসতে পেরেছি, তাই  দায়িত্ব পালনে ভূলত্রুটির জন্য সবাই আমাকে পরামর্শ দেবেন এবং ভাল কাজে উৎসাহিত করবেন। ৩নং ডমুরুয়া ইউনিয়ন শান্তি, শিক্ষা, শৃঙ্খলা ও উন্নয়নে সেনবাগ উপজেলার মডেল ইউনিয়নে রুপান্তর হোক এ আমার আগামীর পরিকল্পনা। আমি একার পক্ষে এসব পরিকল্পনার সুষ্টু বাস্তবায়ন সম্ভব নয়, সাথে আমার ডমুরুয়া ইউনিয়নের সর্বস্থরের জনগণ থাকলে অবশ্যই শতভাগ বাস্তবায়নে সক্ষম হব ইনশাআল্লাহ।

Post a Comment

Previous Post Next Post