নোয়াখালীতে ইসলামী ছাত্রী সংস্থার ৫ ছাত্রী আটক ||

নোয়াখালী জেএসসি সংবর্ধনা চলাকালে ইসলামী ছাত্রী সংস্থার ৫ সদস্যকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার দুপুর ১ টায় জেলা শহর মাইজদী রশীদ কলোনীর একটি বাসায় অষ্টম শ্রেণীর জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা সমাবেশ থেকে গোপন সংবাদে ডিবি ওসি আতাউর রহমান ভুঁইয়ার নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

গ্রেফতার কৃতরা হল সোনাইমুড়ী উপজেলার বেলাল হোসেনের মেয়ে নোয়াখালী সরকারী কলেজের শিক্ষার্থী সুমাইয়া আক্তার (১৯), হাতিয়া উপজেলার জাহাজমারা ইউনিয়নের বোরহানুল ইসলামের মেয়ে একই কলেজের এইচএসসি পরীক্ষার্থী মাহমুদাতুল ইসলাম (১৮), সদর উপজেলার রতনপুর মাজুরুল ইসলামের মেয়ে এইচএসসি পরীক্ষার্থী নাদিরা ফেরদৌস (১৭), সদর উপজেলার ফতেপুর অহিদুল ইসলামের মেয়ে সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী নাফিসা ইসলাম (১৬) ও সোনাইমুড়ীর কাশিপুরের এটিএস সাদেকের মেয়ে একই বিদ্যালয়ের তাছনুভা মেহেরীন (১৫) ।

সংবর্ধনা চলাকালে সংবর্ধিত আটককৃতদের কাছে একটি প্লেকার্ড, ইসলামের আদর্শ, আল্লাহর দিকে আহবান, শিক্ষা সাময়িকী সহ বিভিন্ন প্রচারনা জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদেরকে আইনানুগ ব্যবস্থা নিয়ে কোর্টে প্রেরন করা হয়েছে।

এদিকে সুধারাম মডেল থানার ওসি আনোয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেএসসি সংবর্ধনা সমাবেশ থেকে ইসলামী ছাত্রী সংস্থার ৫ জন সদস্যকে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মামলা দিয়ে কোর্টে প্রেরণ করা হয়েছে।

দৈনিক সেনবাগের কণ্ঠ/১১ ফেব্রুয়ারি ২০১৫।

Post a Comment

Previous Post Next Post