ড. মাসুদকে হত্যার ষড়যন্ত্র চলছে : জামায়াত

জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরের সহকারী সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদকে ১৪ দিনের পুলিশি রিমান্ডে নেয়ার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে জামায়াত।

গতকাল সোমবার গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জামায়াতের নায়েবে আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান এই প্রতিবাদ জানান।

অধ্যাপক মুজিব বলেন, ‘জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরের সহকারী সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদকে ১৪ দিনের পুলিশি রিমান্ডে নেয়ায় আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।’

তিনি বলেন, ‘মাসুদকে ৯ আগস্ট গ্রেফতারের পর পুলিশ দুই দফায় ১০ দিনের রিমান্ডে নিয়ে তার ওপর শারীরিক ও মানসিকভাবে চরম নির্যাতন চালিয়েছে। পুলিশের নির্যাতনের কারণে তিনি দাঁড়াতে এবং হাঁটতে পারছেন না। তাকে পুলিশ ধরাধরি করে আদালতে হাজির করেছে। পুলিশের নির্যাতনের ফলে তিনি সাংঘাতিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন। এ অবস্থায় পুনরায় ১৪ দিনের রিমান্ডে নিয়ে তার ওপর নির্যাতন চালিয়ে তাকে পঙ্গু করে দিতে হত্যার ষড়যন্ত্র চলছে।

মাসুদের ওপর নির্যাতন বন্ধ করে তাকে মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি। পাশাপাশি সরকারের নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য দেশি-বিদেশি সকল মানবাধিকার সংস্থা এবং দেশবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

নিজস্ব প্রতিবেদক/২৬ আগস্ট ২০১৪

Post a Comment

Previous Post Next Post