দেশ ও ইসলাম রক্ষায় সর্বোচ্চ ত্যাগের প্রস্তুতি গ্রহণ করতে হবে -ড.শফিকুল ইসলাম মাসুদ

ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর সহকারী সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, অবৈধ আওয়ামী সরকারের অপশাসনে দেশ ও ইসলাম আজ হুমকির মুখে পড়েছে। কিন্তু তাদের বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেয়া হবে না। মাহে রমযানকে কাজে লাগিয়ে দেশ ও ইসলাম রক্ষায় সর্বোচ্চ ত্যাগের প্রস্তুতি গ্রহণ করতে হবে।

সোমবার ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব শাখা আয়োজিত ষান্মাসিক পরামর্শ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। শাখা সভাপতি রেজাউল হক রিয়াজ এর সভাপতিত্বে ও সেক্রেটারি এম শামীমের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত প্রোগ্রামে আরো উপস্থিত ছিলেন মহানগরী সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলামসহ সকল পরামর্শ সভার সদস্যবৃন্দ।

তিনি বলেন, জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে আওয়ামীলীগ এখন বিদেশ ও নাস্তিকনির্ভর হয়ে পড়েছে। এসব অপশক্তির ইশারায় আওয়ামী লীগ একদিকে দেশকে বিদেশ নির্ভর করে ফেলেছে অন্যদিকে সীমাহীন দুর্নীতি, খুন, গুম, জুলুম নির্যাতন, অবিচার করে দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। আর নাস্তিকদের খুশি করতে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দকে প্রহসনের ট্রাইব্যুনালে সাজানো বিচার করছে। আলেম-ওলামাদের উপর বর্বর গণহত্যা চালিয়েছে। এ রমযান মাসেও হামলা গ্রেফতার জুলুম নির্যাতন চালাচ্ছে। কিন্তু অপশক্তির এ ষড়যন্ত্র ছাত্রশিবির বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেয়নি। জীবন দিয়ে আওয়ামী ষড়যন্ত্র প্রতিরোধ অব্যাহত রেখেছে। কিন্তু অপশক্তির দেশ ও ইসলাম বিরোধী ষড়যন্ত্র থেমে যায়নি। আমাদেরও দায়িত্ব শেষ হয়ে যায়নি। তাই মহান আল্লাহর উপর ভরসা করে মাহে রমযানকে কাজে লাগিয়ে আগামীতে দেশ ও ইসলামের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র প্রতিহত করতে ছাত্রশিবির নেতাকর্মীদের সর্বোচ্চ ত্যাগের প্রস্তুতি গ্রহণ করতে হবে।

নিজস্ব সংবাদাতা/দৈনিক সেনবাগের কণ্ঠ/১৫ জুলাই ২০১৪

Post a Comment

Previous Post Next Post