দাগনভূঁঞার সিন্দুরপুরে অস্ত্রসহ যুবলীগ নেতা গ্রেফতার ||

ফেনী: ফেনীর দাগনভূঁঞা উপজেলার সিন্দুরপুর ইউনিয়নে বিদেশি পিস্তল, ম্যাগজিন, চার রাউন্ড গুলি ও চার পিস ইয়াবাসহ সাইফুল ইসলাম (৩৫) নামে এক যুবলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে সিন্দুরপুর ইউনিয়নের অলাতলী গ্রামের রিসান ব্রিক ফিল্ড এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

সাইফুল ইসলাম একই ইউনিয়নের চন্দ্রপুর গ্রামের আব্দুল মজিদের ছেলে। এবং যুবলীগের একজন সক্রিয় নেতা।

গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে ওই এলাকায় অভিযান চালালে পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই যুবলীগ নেতা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা দুই রাউন্ড গুলি ছোড়ে। পরে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে বিদেশি পিস্তল, ম্যাগজিন, চার রাউন্ড গুলি ও চার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

স্থানীয় সুত্রে জানাযায়, সাইফুল ইসলাম সরকার দলীয় যুবলীগের নেতা হওয়ায় এলাকায় চাঁদাবাজি, মোটরসাইকেল চুরি, সন্ত্রাসী, মদ, গাঁজা, পেনসিডিল, ইয়াবাসহ নানা ধরনের অপকর্মের সাথে জড়িত।  এবং তারর ভয়ে এলাকাবাসী সব সময় আতংকিত থাকতো। তার গ্রেফতারে এলাকাবাসী আনন্দিত। এলাকাবাসী তার দৃষ্টান্ত শাস্তির দাবী করছে।

এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে থানায় একটি মামলা দায়ের করেছে। 

দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন জানান, গ্রেফতারকৃত সাইফুলের বিরুদ্ধে অস্ত্র আইনে থানায় আরো একটি মামলা রয়েছে।

Post a Comment

Previous Post Next Post