সেনবাগে পুলিশের উপর হামলাকারী যুবলীগ নেতার মুক্তির দাবীতে মিছিল, সড়ক অবরোধের হুমকি ||

সেনবাগ : নোয়াখালীর সেনবাগ উপজেলা যুবলীগের আহবায়ক আ.স.ম জাকারিয়া আল মামুন এর মুক্তির দাবীতে উপজেলা যুবলীগ ও উপজেলা ছাত্রলীগ এর যৌথ উদ্যেগে বৃহস্পতিবার বিকেলে যুবলীগ নেতার মুক্তির দাবীতে বিােভ মিছিল করেছে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। উপজেলা ছাত্রলীগ সভাপতি রিগান ও সাধারণ সম্পাদক তানভীরের নেতৃত্বে সেনবাগ পৌর শহরে বিক্ষোভ মিছিল করেছে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা ।

গত বুধবার সকালে সেনবাগ উপজেলা আওয়ামী যুবলীগ আহবায়ক আ.স.ম জাকারিয়া আল মামুন, সুজন, তারেক , কামাল , আল আমিন, আবু শাকের রানা ,ছাত্রদল সেক্রেটারী নুর নবী রাজু ও মিলন সহ ৮ যুবলীগ কর্মীর নোয়াখালী জেলা জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণ করে। এক সপ্তাহ পরও গত বৃহস্পতিবার যুবলীগ নেতা তারেক, আবু শাকের রানা ,ছাত্রদল সেক্রেটারী নুর নবী রাজু ও মিলন জামিন পেলেও উপজেলা যুবলীগ আহবায়ক আ.স.ম জাকারিয়া আল মামুন এর জামিন না হওয়ায় আগামী ৮ নভেম্বরের মধ্যে যুবলীগ নেতাদের মুক্তি না দিলে বিক্ষোভকারীরা সড়ক অবরোধের হুমকি দেয়।

উল্লেখ্য গত ৫ই আগষ্ট ২০১৫ বিকেলে অবৈধ মোটর সাইকেল বিরোধী অভিযান পরিচালনায় সময় যুবলীগ নেতা তারেকের ভাগিনা আল আমিনের মোটরসাইকেলটি আটক করে সেনবা থানা পুলিশ । এ নিয়ে সেনবাগ উপজেলা যুবলীগের আহবায়ক আ.স.ম জাকারিয়া আল মামুন, সুজন, তারেক , কামাল , আল আমিন, আবু শাকের রানা সহ কয়েকজন নেতাকর্মীর সাথে পুলিশে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সেনবাগ থানার এসআই আমিনুল হক সিকদার ,এএসআই নুরুল আমিন, এএসআই মাহবুর রহমান, কনষ্টেবল মামুনুর রশিদ ও খালেদ গুরুতর আহত হয়। পরে পুলিশ তাদের বিরুদ্ধে সেনবাগ থানায় মামলা দায়ের করে।

(সংবাদটি গুরুত্বপুর্ণ মনে হলে পেইসবুকে লাইক বা শেয়ার করুন)

Post a Comment

Previous Post Next Post