শুধু আ'লীগ নেতা না তাদের বউ পর্যন্ত পেট্রোলবোমা বানাতে গিয়ে হাত উড়ে গেছে, এমন তথ্যও আছে : ডা. ইরান ||

খালেদ মহিউদ্দীনের উপস্থাপনায় দেশের বেসরকারী টেলিভিশন ইনডিপেন্ডেন্ট টিভির 'আজকের বাংলাদেশ' টকশোতে পহেলা নভেম্বর অংশগ্রহণ করে লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন,

'২০ দলীয় জোটের আন্দোলনের সময় শুধু আওয়ামীলীগ নেতা না তাদের বউ পর্যন্ত পেট্রোলবোমা বানাতে গিয়ে হাত উড়ে গেছে, এমন তথ্যও আছে'

তিনি বলেন, বিচারটা হবে, একটা ঘটনার ঘটার পরেই প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী বলে ফেলবেন যে জামাত করছে, বলে ফেলবেন যে বিএনপি করছে। এতো দিন আমরা সরকারের পক্ষ থেকে শুনেছি জঙ্গি আছে, জঙ্গি আছে। আবার এখন দেখছি তারাই বলছেন দেশে জঙ্গি নাই, আইএস নাই, অমুক করে নাই, তমুক করে নাই সব করেছে বিএনপি-জামাত।

হাতে থাকা একটি বই দেখিয়ে তিনি বলেন, আমার হাতে একটি বই দেখতে পাচ্ছেন, বইটির নাম 'পেট্রোলবোমা সন্ত্রাস, নেপথ্যে আওয়ামীলীগ'। বিগত আন্দোলনের সময় যত পেট্রোলবোমা হয়েছে তার হিসাব। এটি বিএনপি মানবাধিকার সেল করেছে। এই বইটির ভিতরে বিএনপির কোন বক্তব্য নেই, সারা দেশে আওয়ামীলীগের নেতাকর্মী এবং তাদের বউ পর্যন্ত পেট্রোলবোমা বানাতে গিয়ে হাত উড়ে গেছে, এমন তথ্যও আছে। সমস্থ পত্রিকার কাটিং গুলো দিয়ে এই বইটি করা হয়েছে।

পত্রিকা গুলি হচ্ছে দিনকাল, সংগ্রাম, নয়াদিগন্ত উপস্থাপক খালেদ মহিউদ্দীনের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখানে দিনকাল, সংগ্রাম, নয়াদিগন্ত কোন কাটিং নাই। প্রথম আলো, সমকাল এবং অন্যান্য পত্রিকার কাটিং ও আছে।

(সংবাদটি গুরুত্বপুর্ণ মনে হলে পেইসবুকে লাইক বা শেয়ার করুন)

Post a Comment

Previous Post Next Post