জনগণের বুকে গুলি করে সরকার টিকে আছে : মেজর হাফিজ ||

ভোলা প্রতিনিধি: বিএনপির ভাইস-চেয়ারম্যান মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহমেদ বীরবিক্রম বলেছেন, বাংলাদেশের জনগণের বুকে গুলি করে সরকার টিকে আছে।

তিনি আরো বলেন, ভোট ছাড়া নির্বাচিত সাংসদের পকেটে অস্ত্র ও মদের বোতল থাকে, তাঁরা মদ খেয়ে নাস্তা করে এবং অস্ত্র নিয়ে বের হয়ে যাঁকে সামনে পায় তাকে গুলি করে হত্যা করে। পেটের শিশুরাও বাদ পড়ছে না।

সোমবার সকাল ১১টায় ভোলা জেলা বিএনপির কার্যালয়ে লালমোহন উপজেলা ও পৌর বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে মেজর হাফিজি এসকল কথা বলেন।

সাবেক এই মন্ত্রী বলেন, এতদিন বাংলাদেশের মানুষ হত্যা করেছে, এখন বিদেশীদেরও হত্যা করে বিশ্বের কাছে বাংলাদেশের সুনাম ক্ষুন্ন করছে। কারও জীবনের নিরাপত্তা নেই, কারণ দেশে আইন-শৃংখলার ঘোরতর অবনতি হয়েছে। কোনো কিছু হলে বলে, এটা জঙ্গিরা করেছে। বেগম খালেদা জিয়া জঙ্গীদের পৃষ্ঠপোষক। এবার বিদেশীদের হত্যার পরে সরকার বলছে, বাংলাদেশে কোনো জঙ্গী নেই। তাহলে এতদিন মিথ্যাচার করলেন কেনো! বিএনপির মতো জনপ্রিয় দলকে জঙ্গী আখ্যা দিলেন কেনো!’

হাফিজ উদ্দিন আহমেদ পৌর-নির্বাচন নিয়ে বলেন, আগামী বছর পৌর-নির্বাচন হবে। নেত্রী দেশে ফিরে এলে ২০ দলের জরুরী বৈঠক করবেন। তখণ সিদ্ধান্ত হবে এই আজ্ঞাবহ নির্বাচন কমিশনের অধিনে নির্বাচনে যাব কি’না। কিন্তু বিএনপি কোনো অন্যায়কে বিনা চ্যালেঞ্জে মেনে নেবে না। আন্দোলনের মাধ্যমে এই ভোট বিহীন সরকারকে ক্ষমতাচ্যুত করবো। সাধারণ মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই। এমুনি নিষ্ঠুর সরকার যে, জেলখানায় কাউকে চিকিৎসা পর্যন্ত দেওয় হয় না।

সম্মেলনে আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর, সাধারণ সম্পাদক মোঃ ফারুক মিয়া প্রমূখ। এসময় লালমোহন ও তজুমদ্দিন উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(সংবাদটি গুরুত্বপুর্ণ মনে হলে পেইসবুকে লাইক বা শেয়ার করুন)

Post a Comment

Previous Post Next Post