আ’লীগ নেতার ছেলের কবল থেকে সেই নববধূ উদ্ধার ||

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সাতগ্রাম ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাতেম আলীর ছেলে মোফাজ্জলের কবল থেকে অপহৃত নববধূ সুবর্ণা আক্তারকে উদ্ধার করেছে র‍্যাব।

রবিবার রাতে র‍্যাব-১১-এর একটি দল তাকে উদ্ধার করে। একই সঙ্গে অপহরণের মূল হোতা মোফাজ্জলসহ তিনজনকে আটক করা হয়েছে।

গত শুক্রবার রাতে ফিল্মি কায়দায় বরযাত্রী বহরে হামলা চালিয়ে অস্ত্রের মুখে নববধূকে ছিনতাই করে নিয়ে যায় সরকারদলীয় সন্ত্রাসীরা। অপহরণের সময় সন্ত্রাসীদের হামলায় বরসহ পাঁচজন আহত হয়। এ ঘটনায় কনের বাবা বাদী হয়ে মামলা করেন।

শুক্রবার উপজেলার নোয়াগাঁও চৌধুরী বাড়ির আবদুল লতিফের মেয়ে সুবর্ণা আক্তার (১৮) এর সঙ্গে রূপগঞ্জ উপজেলার দাউদপুর পুটিয়া গ্রামের জহিরুল হকের ছেলে নাদিমের (২৫) বিয়ের দিন ছিল। বিয়ের অনুষ্ঠান শেষে সন্ধ্যায় কনের বাড়ি থেকে প্রাইভেট কারযোগে বরপক্ষ নববধূকে নিয়ে যাচ্ছিল।

পথে রসুলপুর নামক স্থানে উপজেলার টেকপাড়া গ্রামের বাসিন্দা ও আওয়ামী লীগ নেতা হাতেম আলীর ছেলে মোফাজ্জল (২৫), জামাল উদ্দীনের ছেলে আলমগীর (২০) ও ইসমাইলের ছেলে রাকিবসহ ৮-৯ জন সন্ত্রাসী ২টি সিএনজিযোগে এসে বরযাত্রীর গাড়ির গতিরোধ করে বলে জানিয়েছিল পুলিশ। জোরপূর্বক প্রাইভেট কারের ভেতর থেকে নববধূকে তুলে নিয়ে মাধবদীর দিকে চলে যায় তারা। সন্ত্রাসীদের হামলায় বর নাদিমসহ ১০ জন আহত হয়।

(সংবাদটি গুরুত্বপুর্ণ মনে হলে পেইসবুকে লাইক বা শেয়ার করুন)

Post a Comment

Previous Post Next Post