বগুড়ায় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা তোরণে আগুন ||

বগুড়া: বগুড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষ্যে শহরের কলোনী এলাকায় নির্মাণ করা শুভেচ্ছা তোরণে আগুন দিয়েছে দূর্বৃত্তরা।

মঙ্গলবার সকালে শেরপুর রোডে ঠনঠনিয়া ভাইপাগলা মাজারের সামনে আগুনের এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাগেছে, আগামী ১২ নভেম্বর বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা বগুড়ায় আসছেন। ওই দিন বিকেলে শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে জনসভায় প্রধানমন্ত্রী ভাষণ দেবেন।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে দলীয় নেতাকর্মীদের উদ্যোগে শহরকে বর্নিল সাজে সাজানো হচ্ছে। বিশেষ করে প্রধানমন্ত্রী যে সড়ক দিয়ে শহরে প্রবেশ করবেন সেই সড়কের দুই পার্শ্বে ব্যানার ফেস্টুন ছাড়াও অসংখ্য তোরণ নির্মাণ করা হয়েছে। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষ্যে কয়েকদিন আগে থেকেই শহরের নিরাপত্তা জোরদার করেছে পুলিশ। পাশাপাশি দলীয় নেতাকর্মীরা রাত জেগে এসব তোরণ ও ব্যানার ফেস্টুন পাহারা দিচ্ছেন।

কঠোর নিরাপত্তার মধ্যেই মঙ্গলবার ভোরে দুর্বৃত্তরা শেরপুর রোডে ভাইপাগলা মাজারের সামনে শহরের ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্মাণ করা তোরণে আগুন দেয়। ফায়ার সার্ভিস অফিসের পার্শ্বেই নির্মাণ করা তোরণে আগুন দেখে ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত আগুন নিভিয়ে ফেলে। দুর্বৃত্তদের দেয়া আগুনে তোরণে টানানো প্রধানমন্ত্রীর বিশাল ছবির বেশিরভাগই পুড়ে গেছে। সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

শহরের ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুল আজিজ এলিচ শীর্ষ নিউজকে জানান, ফায়ার সার্ভিস কর্মীরা তাদের জানিয়েছেন, ভোর ৫টা ১০ মিনিটে তোরণে আগুন জ্বলতে দেখে তারা সেখানে গিয়ে আগুন নিভিয়ে ফেলেন। সরকারবিরোধী কোন পক্ষ তোরণে আগুন দিয়েছে বলে তিনি মন্তব্য করেন।

বনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মুন্নাফ শীর্ষ নিউজকে জানান, কে বা কারা ভোরে তোরণে আগুন দিয়েছে। এতে তোরণের সামান্য কিছু অংশ পুড়েছে। পরবর্তীতে তোরণটিতে নতুন করে কাপড় লাগানো হয়েছে।

(সংবাদটি গুরুত্বপুর্ণ মনে হলে পেইসবুকে লাইক বা শেয়ার করুন)

Post a Comment

Previous Post Next Post