‘খালেদা এসে আন্দোলনের ডাক দিলেই সরকার পতন’ ||

লন্ডন সফররত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া দেশে ফিরে আন্দোলনের ডাক দিলেই অল্প কিছু দিনের মধ্যে সরকারের পতন হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন দলের ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ।

জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে সোমবার (১৬ নভেম্বর) দুপুরে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ হুঁশিয়ারি দেন। কারাবন্দি নে‍তাকর্মীদের মুক্তি দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়।

হাফিজ উদ্দিন আহমেদ বলেন, বিএনপি এখন দল গোছাতে ব্যস্ত। নেতাকর্মীরা অপেক্ষায় আছেন। খালেদা জিয়া দেশে ফিরে এসে আন্দোলনের ডাক দেবেন। তিনি আন্দোলনের ডাক দিলে অল্প দিনের মধ্যেই এ সরকারের পতন হবে।

বিএনপি একটি গণতান্ত্রিক দল এবং আইন ও নিয়মতান্ত্রিক আন্দোলনে বিশ্বাস করে উল্লেখ করে বিএ‍নপির এ নেতা সরকারের উদ্দেশে বলেন, আপনারা বিএনপিকে নিয়ে তুচ্ছ-তাচ্ছিল্য করেছেন, আমাদের চেয়ারপারসনকে নিয়েও ইতোমধ্যে বাচাল মন্ত্রীরা বলে দিয়েছেন তার কী শাস্তি হবে। এ দিন দিন নয়, আরও দিন আছে। বিএনপির ভদ্রতাকে আপনারা দুর্বলতা ভাববেন না। বিএনপি জনসমর্থনপুষ্ট অত্যন্ত শক্তিশালী একটি দল।

হাফিজ উদ্দিন আহমেদ হুঁশিয়ারি দেন, এ সরকার যদি গণতন্ত্র পুনরুদ্ধার ও জনগণের মৌলিক অধিকার পূরণ করার সুযোগ না দেয়, তাহলে এই বাংলাদেশ অচিরেই জঙ্গি রাষ্ট্রে পরিণত হবে।
বিএনপি ৮০ শতাংশ জনগণের জনসমর্থনপুষ্ট দল দাবি করে দলটির এ ভাইস চেয়ারম্যান বলেন, আমাদের এ বিপুল জনসমর্থনকে যদি রাষ্ট্রীয় ক্ষমতায়, জনগণের ক্ষমতায়, জনগণের সেবায় রূপান্তরিত করা না যায়, তাহলে সত্যি সত্যি সিরিয়া, লিবিয়া, ইয়েমেন বা ইরাকের পরিস্থিতি সৃষ্টি হবে শেখ হাসিনার বাংলাদেশে।
স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মো. মুনির হোসেনের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

প্রতি মুহুর্তের খবর পেতে এখানে ক্লিক করে আমাদের ফেসবুক পেজে লাইক দিন

Post a Comment

Previous Post Next Post