সেনবাগে পুলিশের উপর হামলার দায়ে যুবলীগ আহবায়ক মামুনসহ ৮ কর্মী গ্রেফতার ||

সেনবাগ প্রতিনিধি : নোয়াখালীর জুডিমিয়াল ম্যাজিষ্ট্রিট আদালতে হাজিরা দিতে গিয়ে সেনবাগ উপজেলা আওয়ামী যুবলীগ আহবায়ক আ.স.ম জাকারিয়া আল মামুনসহ ৮ যুবলীগ কর্মীকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত হলেন, উপজেলা যুবলীগ আহবায়ক আ.স.ম জাকারিয়া আল মামুন, সুজন, তারেক , কামাল , আল আমিন, আবু শাকের রানাসহ দুইজন। বুধবার দুপুরে নোয়াখালীর জুডিমিয়াল ম্যাজিষ্ট্রিট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত তাদের জামিন না মঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণ করে।

উল্লেখ্য গত ৫ই আগষ্ট ২০১৫ বিকেলে অবৈধ মোটর সাইকেল বিরোধী অভিযান পরিচালনায় সময় যুবলীগ নেতা তারেকের ভাগিনা আল আমিনের মোটরসাইকেলটি আটক করে পুলিশ । এ নিয়ে সেনবাগ উপজেলা যুবলীগের আহবায়ক আ.স.ম জাকারিয়া আল মামুনের নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীদের সাথে পুলিশে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সেনবাগ থানার এসআই আমিনুল হক সিকদার ,এএসআই নুরুল আমিন, এএসআই মাহবুর রহমান, কনষ্টেবল মামুনুর রশিদ ও খালেদ গুরুতর আহত হয়। পরে পুলিশ তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে।

আটককৃত নেতাকর্মীদের মুক্তির দাবীতে বুধবার সন্ধ্যায় উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক আলমগীরের নেতৃত্বে সেনবাগ পৌর শহরে বিক্ষোভ মিছিল করে যুবলীগ নেতাকর্মীরা । এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সদস্য মহিন, সালাহ্ উদ্দিন, মাঈন উদ্দিন, মামুন।

www.facebook.com/voiceofsenbag

Post a Comment

Previous Post Next Post