৪৬৮ বোতল ফেনসিডিল উদ্ধার বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সভাপতি সহ গ্রেপ্তার -৪ ||

ঝালকাঠি প্রতিনিধি:
ঝালকাঠিতে অভিনব পদ্ধতিতে ফেনসিডিল বহণ করার সময় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের জেলা কমিটির সভাপতি রফিকুল ইসলাম স্বপনসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকালে শহরের পালবাড়ি ও পোস্ট অফিস সড়কে পৃথক দুটি অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করে। এসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৬৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। অভিযানের নেতৃত্ব দেন সহকারি পুলিশ সুপার (সার্কেল) এম এম মাহমুদ হাসান।

ঝালকাঠি থানার ওসি মো. মাহে আলম জানান, একটি ভ্যানগাড়িতে বেকারীর রুটি নিয়ে শহরের পালবাড়ি এলাকায় অবস্থান করছিলেন মো. বাবুল নামে এক ব্যক্তি। ওই ভ্যান গাড়িতে রুটির প্যাকেটের মধ্যে ফেনসিডিল রয়েছে, এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালায়। এসময় ভ্যানগাড়ির মধ্য থেকে ৪৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে গ্রেপ্তার করা হয় বাবুলকে।

তার দেওয়া তথ্য অনুযায়ী পুলিশ শহরের পোস্ট অফিস সড়কে অভিযান চালিয়ে আরো ২৩ বোতল ফেনসিডিলসহ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের জেলা কমিটির সভাপতি রফিকুল ইসলাম স্বপন, তার সহযোগী  আবুল হোসেন ও মো. জসিমকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ওসি মো. মাহে আলম।

http://www.facebook.com/voiceofsenbag

Post a Comment

Previous Post Next Post