গুলি করা শুধু নয়, ওর বংশধরশুদ্ধ নষ্ট করে দেবেন, দায়-দায়িত্ব আমার : ঢাকার ডিআইজি ||

গুলি করা শুধু নয়, ওর বংশধরশুদ্ধ নষ্ট করে দেবেন, দায়-দায়িত্ব আমার : ঢাকার ডিআইজি মাহফুজ
‘আমরা বসে বসে আঙুল চুষব?’

,
চলমান নাশকতামূলক কর্মকাণ্ডের পরিপ্রেক্ষিতে পুলিশের ঢাকা রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) এস এম মাহফুজুল হক নুরুজ্জামান বলেছেন, ‘ওরা দেশে একটা গৃহযুদ্ধ বাধানোর চেষ্টা করছে, দেশকে ধ্বংস করার চেষ্টা করছে। তাই যদি দ্বিতীয়বার মুক্তিযুদ্ধ করতে হয়, আমরা করব। কিন্তু এ দেশের মানুষকে বাঁচাতে হবে।’ আজ শনিবার বিকেলে গাজীপুর পুলিশ লাইনে জেলা পুলিশ আয়োজিত এক মতবিনিময় সভায় নুরুজ্জামান এ কথা বলেন।

তিনি বলেন, ‘দেশের মানুষের জানমালের নিরাপত্তা রক্ষার জন্য আমাদের অস্ত্র দেওয়া হয়েছে। কেউ যদি তা ধ্বংস করে আপনাকে হত্যা করার চেষ্টা করে, তাহলে আমরা বসে বসে আঙুল চুষব? এখানে যা যা করা দরকার সব কিছু করবেন। গুলি করা শুধু নয়, ওর বংশধরশুদ্ধ নষ্ট করে দেবেন।’

ডিআইজি আরো বলেন, ‘শুধু গাজীপুরে নয়, দেশের কোথাও যেন এ শ্রেণীর মানুষ খুঁজে পাওয়া না যায়। যেখানে যাকে পাবেন হাতেনাতে ধরতে পারলে যা যা করা দরকার তা করবেন। আমি হুকুম দিলাম আপনারা করবেন। দায়-দায়িত্ব আমার।’ গাজীপুরের পুলিশ সুপার মো. হারুন অর রশিদের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজমত উল্লাহ খান, মুক্তিযোদ্ধা কাজী মোজাম্মেল হক প্রমুখ।

দৈনিক সেনবাগের কণ্ঠ/ ৭ ফেব্রুয়ারি ২০১৫।

Post a Comment

Previous Post Next Post