সেনবাগের ৩নং ডমুরুয়া ইউনিয়ন জামায়াতের ২০১৫ইং সেশনের নির্বাচন সম্পন্ন ||

সেনবাগ : সরকার প্রশাসন দিয়ে যখন সারাদেশে কতিথ বন্ধুকদুদ্ধের নামে জামায়াত শিবিরের নেতা কর্মীদেরকে ক্রসফায়ার, ও হত্যা করছে, ঠিক সেই মুহুর্তে নোয়াখালীর সেনবাগ উপজেলার ৩নং ডমুরুয়া ইউনিয়ন বাংলাদেশ জামায়তে ইসলামী ২০১৫ইং সেশনের জন্য সভাপতি সেক্রেটারী নির্বাচন সম্পন্ন করেন।

আজ বাদ আছর স্থানীয় এক মিলনায়তনে সাবেক সভাপতি মাওলানা আবু কক্কর ছিদ্দিকের পরিচালনায় উপজেলা সেক্রেটারি মাওলানা আফছার উদ্দিন নতুন সভাপতি ও সেক্রেটারির নাম ঘোষনা করেন। ২০১৫ইং সেশনের জন্য সভাপতি হিসাবে দায়িত্ব পালন করবেন বিশিষ্ট রাজনীতিবিদ, সমাজসেবক, সবার প্রিয়  দায়িত্বশীল জনাব গিয়াস উদ্দিন মাইন, সেক্রেটারী মাওলানা আবু বক্কর ছিদ্দিক।

এসময় উপস্থিত ছিলেন, সেনবাগ পৌরসভার আমীর মাওলানা মোহাম্মদ হানিফ, মাওলানা আবু বক্কর ছিদ্দিক এম এ, মাওলানা মিজানুর রহমান, মাওলানা হাফেজ আবদুর রাজ্জাক, হাফেজ আবুল বাসার, সাবেক ছাত্র নেতা এম এ রায়হান, সাহাব উদ্দিন, ওমর ফারুক  রাজু, এম এ ইউসুফ, এস আই মোস্তফা, হাফেজ জামাল উদ্দিন প্রমুখ।

উল্লেখ্য, প্রোগ্রামে নেতৃবৃন্দ চলমান আন্দোলনে সকলকে ধৈর্য্যের সাথে সর্তকতা অবলম্বন করে চলার নির্দেশ দেন। পরিশেষে দেশের জন্য সকল নির্যাতিত, শহীদের জন্য, এবং নতুন দায়িত্বশীলেরা যেন বাতিলের সকল ষড়যন্ত্র মোকাবেলা করে যথাযথ ভাবে দায়িত্ব পালন করতে পারে এই কামনা করে উপজেলা সেক্রেটারি মাওলানা আফছার উদ্দিন মুনাজাত পরিচালনা করেন।

দৈনিক সেনবাগের কণ্ঠ/ ৮ফেব্রুয়ারি ২০১৫।

Post a Comment

Previous Post Next Post