আওয়ামী লীগ এখন গডফাদার নির্ভর সরকারে পরিণত হয়েছে- শিবির সেক্রেটারী

ছাত্রশিবির ঝিনাইদহ শহর শাখার সাথী সমাবেশ অনুষ্ঠিত
বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেছেন, অবৈধ আওয়ামী সরকার জনবিচ্ছিন্ন ও গণধিকৃত হয়ে এখন গডফাদার নির্ভর সরকারে পরিণত হয়েছে। গডফাদারদের তান্ডব আর প্রশাসনের বন্দুকের জোরে অবৈধ ভাবে ক্ষমতায় টিকে থাকার শেষ চেষ্টা করছে সরকার। কিন্তু বর্তমান পরিস্থিতি জানান দিচ্ছে, আওয়ামী লীগের জন্য লজ্জাজনক পরিণতি অপেক্ষা করছে।

তিনি আজ ছাত্রশিবির ঝিনাইদহ শহর শাখার উদ্যোগে সাথী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। শহর সভাপতি শেখ শাহজালালের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক মো. আলমগীর হোসাইন। সাথী সমাবেশে শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও সাথীরা উপস্থিত ছিলেন।

শিবির সেক্রেটারী জেনারেল বলেন, ইসলাম বিরোধী বাতিল শক্তির ইশারায় সরকার দেশের ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দের বিরুদ্ধে সাজানো মামলা দিয়ে জেল এমনকি ফাঁসি দিয়ে চলেছে। ইসলাম বিরোধী কার্যক্রম আর ষড়যন্ত্রের কারণেই আওয়ামলীগ আজ জনবিচ্ছিন্ন হয়ে গেছে। তাই এখন তারা গডফাদার নির্ভর হয়ে পড়েছে। গডফাদার ও র‌্যাব পুলিশের বন্দুকের পেছনে অবস্থান নিয়ে অবৈধ ভাবে ক্ষমতার মেয়াদ দীর্ঘ করার স্বপ্ন দেখছে। কিন্তু তাদের এ স্বপ্ন অচিরেই দু:স্বপ্নে পরিণত হবে।

তিনি সাথীদের উদ্যেশ্যে বলেন, বাংলাদেশ ইতিহাসের ক্রান্তিকাল অতিক্রম করছে। আওয়ামী বিষাক্ত ছোবলে দেশের প্রতিটি জনপদে মজলুমের হাহাকার ও আর্তচিৎকারে আকাশ-বাতাস ভারি হয়ে উঠছে। এ অবস্থায় ছাত্রশিবির নেতাকর্মীরা বসে থাকতে পারেনা। শত হত্যা, গুম, নির্যাতনের পরও ছাত্রশিবির ছাত্রজনতাকে সাথে নিয়ে আওয়ামী অপশাসনের বিরুদ্ধে প্রতিরোধ আন্দোলন অব্যাহত রাখবে, ইনশাআল্লাহ। ধৈর্য্য, সাহসিকতা, আর মহান আল্লাহর উপর অটল অবিচল ঈমানই আমাদের অস্ত্র। তাই আওয়ামী অপশাসন থেকে জাতিকে মুক্তির জন্য ছাত্রশিবির নেতাকর্মীদের যে কোন ত্যাগের জন্য প্রস্তুত থাকতে হবে।

(মো. জামাল উদ্দিন)
সহকারী প্রচার সম্পাদক
বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির

Post a Comment

Previous Post Next Post