আশুলিয়ায় ছাত্রলীগ নেতাসহ ৪ গাড়ী ছিনতাইকারীকে আটক করেছে র্র্যাব ||

আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকৃত ট্যাক্সিক্যাবসহ গাড়ী ছিনতাই চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাব- ৪ । আজ শুক্রবার সকালে ছাত্রলীগ নেতার নিকট থেকে একটি ছিনতাইকৃত ট্যাক্সিক্যাব উদ্ধার করেছে।

আটককৃতরা হলো – শিমুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন (২৬) ও তার সহযোগী মো. পারভেজ হোসেন (৩৫), সালাউদ্দিন ইউসুফ (২৮), জুলহাস (২৭)।

র‌্যাব সুত্রে জানা গেছে, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার শিমুলীয়া এলাকাসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গাড়ী ছিনতাই চক্রের এই চার সদস্যকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া ঢাকা মেট্রো-প-১৫-৫৬৫৮ নং একটি ট্যাক্সিক্যাব উদ্ধার করে।

র‌্যাব আরও জানায়, এই চক্রটি দীর্ঘদিন ধরে বিভিন্ন সড়ক ও মহাসড়কে গাড়ী ছিনতাই করে আসছিল। বাকী সদস্যের আটক করতে অভিযান চলছে। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে আশুলিয়া থানা মামলা দায়ের করেছে।

আটককৃত ছাত্রলীগ নেতা ছিনতাইয়ের সাথে জড়িত থাকার বিষয়ে জানতে চাইলে আশুলিয়া থানা ছাত্রলীগ সাধারণ সম্পাদক টিটু সময়ের কণ্ঠস্বরকে জানান, ছাত্রলীগের কোন সদস্য বা নেতা কোন উল্লেখিক অপরাধের সাথে জড়িত থাকলে সংঘঠনের সংবিধান অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

(সংবাদটি গুরুত্বপুর্ণ মনে হলে পেইসবুকে লাইক বা শেয়ার করুন)

Post a Comment

Previous Post Next Post