কোম্পানীগঞ্জে চাইনিজ রেষ্টুরেন্টে অভিযান, আপত্তিকর অবস্থায় ১৪ যুবক-যুবতী আটক ||

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বানিজ্যিক প্রাণকেন্দ্র বসুরহাটের চাইনিজ রেষ্টুরেন্টগুলোতে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে স্কুল-কলেজের ছাত্র-ছাত্রী ও প্রবাসীর স্ত্রী সহ ১৪ জন যুবক-যুবতীকে আটক করেছে।

পুলিশ জানায়, সোমবার দুপুর ১২টায় ফ্যান্টাসি ফুড, ফুড ফেয়ার, ক্যাফে ঝিল, বার্গার কিং ও ডায়মন্ড হোটেল সহ কয়েকটি রেষ্টুরেন্টে ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করেন। রেষ্টুরেন্ট গুলোতে বেশ কিছু ছোট ছোট কামরা স্থাপন করা হয়েছে। কামরাগুলোর মধ্যে যুবক-যুবতীরা জুটি বেঁধে ভয়াবহ উম্মত্তভাবে একে অপরকে চুম্বন খাচ্ছে। যুবক-যুবতীদের অনৈতিক কর্মকান্ড দেখে ভ্রাম্যমান আদালত পরিচালনাকারী সদস্যরা হতবিহ্বল হয়ে পড়ে। পরে তাদেরকে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। আটককৃতরা হলেন, চরহাজারী ইউনিয়নের আবদুর রাজ্জাকের পুত্র মোঃ রায়হান (২০), চরকাঁকড়া ইউনিয়নের আবুল কাশেমের পুত্র ফয়সাল মাহমুদ (২২), চর এলাহী ইউনিয়নের আবুল হাশেমের পুত্র মোঃ হারুন (২৩), চরপার্বতী ইউনিয়নের আহচান উল্যার পুত্র ইমরান হোসেন (২৫), মোহাম্মদ নগর এলাকার বাহারুল আলম মন্নানের পুত্র পারভেজ (২৫), ঘোষবাগ ইউনিয়নের আবদুল কুদ্দুসের পুত্র মোঃ রাশেদ (২৪), চরপার্বতী ইউনিযনের মোঃ দুলালের পুত্র মোঃ টিটু (৩০) সহ ৭ যুবতী।

পরে বিকেল সাড়ে ৫টায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইসমাইল হোসেন প্রতি তরুণ-তরুণীকে ২০০ টাকা করে জরিমানা করে অভিভাবকের হাতে তুলে দেয়। এ সময় চাইনিজ রেস্টুরেন্ট ফুড ফেয়ারকে সর্তক করে দিয়ে ৫ হাজার টাকা জরিমানা করেছে। অপর ফ্যান্টাসী ফুডের বিরুদ্ধে মামলা দেয়ার জন্য আদালত পুলিশকে নির্দেশ দেন।

Post a Comment

Previous Post Next Post