মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সেনবাগ কলেজের ভিপি নিহত ||

নব জাতক শিশু সন্তানকে দেখে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে নোয়াখালীর সেনবাগ কলেজের সাবেক ভিপি ফিরোজ আলম প্রকাশ ভিপি ফিরোজ (৩৫) এক মর্মান্তিক সড়ক দূঘটনায় নিহত হয়েছে। সোমবার বিকেলে ঢাকা থেকে বাড়ি ফেরার পথে সেনবাগ-সোনাইমুড়ি সড়কের কেশারপাড়া রুহুল আমিন ভূঞাঁর বাড়ির দরজায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সে নিহত হয় এবং মোটরসাইকেল চালক রাজু গুরুত্বর আহত হয়।

নিহত ফিরোজ সেনবাগ পৌরসভার কাদরা ভূঁইয়ার বাড়ির আবুল কাশেম ভূঁইয়ার ছেলে। সে ২০০১-২০০২ শিক্ষাবর্ষে সেনবাগ সরকারি কলেজ ছাত্র সংসদের বিএনপি সমর্থিত ভিপি ছিলো। সে ছিলো সেনবাগ সরকারি কলেজ ছাত্র সংসদের সর্বশেষে ভিপি। এছাড়া সে বর্তমানে নোয়াখালী পৌরসভার ষ্টোর কিপার পদে কর্মরত ছিলো।

স্থানীয় সুত্রে জানা যায়, গত কিছু দিন আগে ঢাকায় ভিপি ফিরোজের শ্বশুর বাড়িতে তার  একটি পুত্র সন্তান ভুমিষ্ট হয়, গত পরশু শনিবার পুত্র সন্তানকে দেখতে সে ঢাকা শ্বশুর বাড়িতে গিয়েছিলো। গতকাল সোমবার  সকালে ঢাকা থেকে বাড়ি ফেরার উদ্যেশ্যে বাস যোগে সোনাইমুড়ি চৌ-রাস্তা এসে নামে। সেখান থেকে এক বন্ধুর মোটরসাইকেলে উঠে সেনবাগ (নিজ বাড়ি) আসার পথে সেনবাগ উপজেলা সেনবাগ-সোনাইমুড়ির সড়কের রুহুল অমিন ভূঁইয়ারর বাড়ির সামনে এলে মোটরসাইকেলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে সড়ক দূঘটনাটি ঘটে। পরে স্থানীয় এক সিএনজি চালক তাদের উদ্ধার করে সেনবাগ সরকারি হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত ডাক্তার ভিপি ফিরোজকে মৃত ঘোষনা করে।

অপর দিকে আহত রাজুকে প্রথমে কানকিরহাট মেডিক্যালে ও পরে চৌমুহনী  ড্রীম হাসপাতালে ভর্তি করানো হয়। আহত রাজু (২৮) কেশারপাড়া গ্রামের আলী করিমের ছেলে ও হুমায়ন মাষ্টারের ভাই বলে জানা যায়।

Post a Comment

Previous Post Next Post