চবির হলে তল্লাশি শটগান-পিস্তলসহ ৩০ ছাত্রলীগ নেতাকর্মী আটক ||

চবি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় শাহজালাল হল ও শাহআমানত হল তল্লাশি চালিয়ে বিপুল পরিমান দেশীয় অস্ত্র এবং দুটি শটগান ও একটি পিস্তল উদ্ধার করেছে পুলিশ। এ সময় উভয় গ্রুপের ৩০ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

সোমবার দুপুর আড়াইটা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত এ তল্লাশি অভিযান চালায় পুলিশ।

চট্টগ্রাম উত্তর জেলা পুলিশ অতিরিক্ত সুপার শহিদুল্লাহ সাংবাদিকদের বলেন, ছাত্রলীগের সংঘর্ষকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার সময় বহিরাগতরা যাতে কোন প্রকার ঝামেলা করতে না পারে সে জন্য আমরা হলে তল্লাশি করেছি।

দুটি হল থেকে দেশীয় অস্ত্রসহ দুটি শটগান ও একটি পিস্তল উদ্ধার করা হয়। এ সময় উভয় গ্রুপের  ৩০ জনকে আটক করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী সাংবাদিকদের বলেন, বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানানোর জন্য ছাত্রলীগের সভাপতি গ্রুপ এবং সাধারণ সম্পাদকের গ্রুপের লাইনে দাঁড়ানোকে কেন্দ্র করে রবিবার থেকেই থেমে থেমে সংঘর্ষ হচ্ছিল। পরে আমরা উভয় পক্ষর সাথে কথা বলে এটা সমাধান করার চেষ্টা করি। কিন্তু সোমবার আবার তাদের মধ্যে একই সমস্যা হয়। পরে তারা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় পুলিশের কয়েকজন সদস্যও আহত হয়। বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তার স্বার্থে আমরা পুলিশের সাহায্যে হল তল্লাশি করেছি।

তিনি আরও বলেন, ভিডিও ফুটেজ দেখে ঘটনার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের নিয়ম অনুযায়ি ব্যবন্থা নেওয়া হবে।

http://www.facebook.com/voiceofsenbag

Post a Comment

Previous Post Next Post