লক্ষীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ছাত্রলীগ নেতা অস্ত্রসহ আটক গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ ||

লক্ষীপুরের রায়পুরে ডাকাতির প্রস্ততিকালে বাধা দেওয়ায় গৃহবধূ সুফিয়া বেগমকে কুপিয়ে জখম করা হয়েছে। এ সময় ফজলে রাব্বি (২৩) নামের এক পৌর ছাত্রলীগ নেতাকে আটকের পর গণপিটুনী দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। এসময় পুলিশ আটক ছাত্রলীগ নেতার কাছ থেকে একটি মোটরসাইকেল ও ধারালো অস্ত্র উদ্ধার করে। জানা গেছে পৌর শহরের উত্তর দেনায়েতপুর গ্রামের প্রবাসী দেলোয়ার হোসেনের বাড়িতে শনিবার ভোররাতে এ ঘটনা ঘটে। আটক রাব্বির বাবার নাম দুলাল মিয়া। দেনায়েতপুর গ্রামে তাদের বাড়ি। তিনি বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্য। এ ঘটনায় দুপুরে প্রবাসী দেলোয়ারের ছোট ভাই মান্নান বাদী হয়ে রাব্বিসহ পাঁচজনকে আসামি করে থানায় মামলা করেন।

পুলিশ জানায়, শনিবার ভোররাতে দেলোয়ার হোসেনের বাড়ির বাইরে ডাকাতির প্রস্তুতি নেয় একদল ডাকাত। এ সময় প্রবাসীর স্ত্রী সুফিয়া বেগম বাইরে গেলে তাদের দেখে ফেলেন। তখন তিনি চিৎকার দিলে সশস্ত্র ডাকাতরা তাকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। পরে তার ডাক চিৎকার শুনে স্থানীয় লোকজন ধাওয়া করে ছাত্রলীগ নেতা রাব্বিকে আটক করে। অন্যরা পালিয়ে যায়। পরে তাকে গণপিটুনী দিয়ে পুলিশের সোপর্দ করে। আহত গৃহবধূকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে নোয়াখালী সদর হাসপাতালে পাঠান। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, ওই ঘটনায় মামলা হয়েছে। মামলায় রাব্বিকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

(সংবাদটি গুরুত্বপুর্ণ মনে হলে পেইসবুকে লাইক বা শেয়ার করুন)

Post a Comment

Previous Post Next Post