২০ লাখ টাকা নিয়ে উধাও চরমোনাই পীরের শাসনতন্ত্র ছাত্র আন্দোলন চাটখিল থানা সভাপতি ||

নোয়াখালীর চাটখিলে ২০ লক্ষ টাকা নিয়ে উধাও ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের চাটখিল থানা সভাপতি রমজান আলী (২৮)।

প্রতারক রমজান চরমনাই পীর সাহেবের রাজনৈতিক দল ইসলামী আন্দোলন বাংলাদেশ এর ছাত্র সংগঠন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের চাটখিল থানা সভাপতি।

চাটখিল উত্তর বাজারের পৌর শপিং কমপ্লেক্সে শাপলা টেইলার্স নামে একটা পাঞ্জাবীর দোকান দিয়ে দোকানের মালামাল ক্রয়ের কথা বলে মার্কেটের কয়েকজন ব্যবসায়ীসহ চাটখিলের বেশ কয়েক জনের কাছ থেকে প্রায় ২০ লক্ষ টাকা নিয়ে গত ১১ নভেম্বরে উধাও হয়ে যায় ।
প্রতারক রমজানের বিরুদ্ধে পৌর শপিং কমপ্লেক্সের ব্যবসায়ী আবুল বাশার, মোঃ হারুন , মোঃ মিঠু, আব্দুল হান্নান, ফরিদ আহমেদ, খোরশেদ, আবু সায়েদ সহ বেশ কয়েক জন আলোকিত নোয়াখালীকে তাদের সাথে প্রতারণার অভিযোগ করে। এ ব্যাপারে রমজানে এই (০১৮২১১০৮৯৬৮) নাম্বারে যোগাযোগ করলে মোবাইল বন্ধ পাওয়া যায়।

প্রতারক রমজানের বিষয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ নোয়াখালী জেলা সেক্রেটারি মাওঃ কামাল উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি আলোকিত নোয়াখালীকে জানান রমজান ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের চাটখিল থানা শাখার সাবেক সভাপতি ও বর্তমান ইশা আন্দোলনের চাটখিল উপজেলা শাখার শীর্ষ নেতা, তবে প্রতারণার এই অভিযোগের ব্যাপারে তিনি অবগত নন বলে জানান।

এছাড়া ইশা ছাত্র আন্দোলন চাটখিল উপজেলা শাখার সেক্রেটারি মোঃ ইলিয়াস অভিযোগের বিষয়ে অবগত নন বলে জানিয়েছেন, এবং তিনি এই বিষয়ে নিউজ না করার জন্য অনুরোধ করেন।

(সংবাদটি গুরুত্বপুর্ণ মনে হলে পেইসবুকে লাইক বা শেয়ার করুন)

Post a Comment

Previous Post Next Post