সরকারের দায়িত্বজ্ঞানহীন তান্ডবে জাতি নির্বাক : ছাত্রশিবির ||

শিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার ও সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেছেন, মেডিকেল ও ডেন্টাল ভর্তি পরীক্ষার বিতর্কিত ফল বাতিলের দাবিতে শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলনে বার বার হামলা চালাচ্ছে সরকার। আজও মেধাবী শিক্ষার্থীদের উপর হামলা চালিয়ে ১০ জনকে আহত করেছে। সরকারের দায়িত্বজ্ঞানহীন তান্ডবে জাতি নির্বাক ও হতাশ।

শিবির নেতারা ফলাফল বাতিল ও নতুন করে পরীক্ষা নেয়ার শিক্ষার্থীদের যৌক্তিক দাবি মেনে নেয়ার আহবান জানান। আজ এক বিবৃতিতে তারা এসব কথা বলেন। শিবির নেতারা বলেন, মেডিকেল শিক্ষার্থীদের ন্যায্য দাবির সঙ্গে প্রতিটি সচেতন মানুষ একাত্বতা ঘোষনা করলেও সরকার তাদের দাবিকে অনৈতিক ভাবে দমন করার চেষ্টা করছে। লাখো শিক্ষার্থীর ন্যায্য দাবিকে পাশ কাটিয়ে প্রশ্নপত্র ফাঁস করে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়া লোকদের আড়াল করতে চাইছে সরকার। একই ভাবে মেধাহীনদের সুযোগ করে দিয়ে ডাক্তারের বদলে ঘাতক তৈরীর সিদ্ধান্ত নিয়েছে। যা বিবেকবোধ সম্পন্ন মানুষ মেনে নিতে পারেনা।

শিবির নেতৃবৃন্দ অবিলম্বে বিতর্কিত ফলাফল বাতিল করে নতুন পরীক্ষার ব্যবস্থর দাবি জানান। তারা মেধাবীদের উপর হামলা বন্ধ এবং গ্রেপ্তারকৃত ছাত্রদের মুক্তি দাবি করেন।

www.facebook.com/Voiceofsenbag

Post a Comment

Previous Post Next Post