নোয়াখালীর চাটখিলে পুলিশের সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত ১

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর চাটখিলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে একাধিক মামলার আসামি, সন্ত্রাসী খোরশেদ বাহিনীর প্রধান খোরশেদ আলম নিহত হয়েছে।

এ সময় চার পুলিশ সদস্য আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুটি এলজি ও চারটি চোরা উদ্ধার করে।

নিহত খোরশেদ আলম প্রকাশ খুশ্যা ডাকাত (৪০) উপজেলার বদলকোর্ট ইউনিয়নের দক্ষিণ বদলকোর্ট গ্রামের মো. আব্দুর রশিদের ছেলে।

মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পাল্লা সড়কের হারুন ব্রিকপিল্ড এলাকায় এ বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ঢাকার নারায়ণগঞ্জ উপজেলার রূপগঞ্জ এলাকা থেকে খোরশেদ ডাকাতকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার দিবাগত রাতে তার দেওয়ায় তথ্যমতে চাটখিল উপজেলা বিভিন্ন স্থানে অস্ত্র উদ্ধারের জন্য তাকে সঙ্গে নিয়ে অভিযান চালানো হয়। অভিযান কালে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পাল্লা সড়কের হারুন ব্রিকপিল্ড এলাকায় পূর্ব থেকে উৎপেতে থাকা খোরশেদের সন্ত্রাসী বাহিনী অর্তকিত ভাবে পুলিশকে লক্ষ করে গুলি ছুঁড়তে থাকে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। গোলাগুলির এক পর্যায়ে পুলিশের হাত থেকে পালাতে গিয়ে তার সন্ত্রাসী বাহিনীরি গুলিতে খোরশেদ গুলিবিদ্ধ ও চার পুলিশ সদস্য আহত হয়।

পরে খোরশেদকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুটি এলজি ও চারটি চোরা উদ্ধার করা হয়।

নিহত খোরশেদের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

তিনি আরো জানান, নিহত খোরশেদ ডাকাতের বিরুদ্ধে থানায় হত্যা, অস্ত্র আইন ও ডাকাতিসহ ৩০টি মামলা রয়েছে। সর্বশেষ চলতি বছরের গত ২০ মে মঙ্গলবার ভোরে চাটখিল পৌরসভার বদল কোর্ট সড়কের পৌর নতুন শপিং কমপ্লেক্স সংলগ্ন হাজী বাড়ির সামনে ও পরকোর্ট ইউনিয়নের দশঘরিয়া এলাকায় দুলাল এবং কামাল নামের দুই শ্রমিক হত্যার ঘটনায় মামলার প্রধান আসামি খোরশেদ।

নিজস্ব প্রতিনিধি/২৭ আগস্ট ২০১৪

Post a Comment

Previous Post Next Post