নোয়াখালীতে আ.লীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ২০

নোয়াখালী প্রতিনিধি : নির্বাচনে হেরে যাওয়াকে কেন্দ্র করে নোয়াখালীর সুবর্ণচরে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

সোমবার রাতে এ সংঘর্ষের সময় ১০-১২টি দোকানে ভাংচুর চালানো হয়।

খবর পেয়ে চরজব্বার থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হয়। পরে জেলা সদর থেকে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, রোববার উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। ভোটে বিএনপির একক প্রার্থী জুয়েলের সঙ্গে আওয়ামী লীগের দুই প্রার্থী অজিউল্লা ও হাবিউল্যা পলাশ প্রতিদ্বন্দিতা করেন। ভোটে বিএনপি সর্মথিত প্রার্থী জুয়েল বিজয়ী হন।

সোমবার রাতে নির্বাচনে পরাজয়ের জন্য অজিউল্লা ও হাবিউল্যা পলাশ একে অপরকে দায়ী করেন। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এর রেশ দরে দফায় দফায় সংঘর্ষ হয়।

এ সময় নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য মোস্তফা কামাল জুয়েলের ব্যবসা প্রতিষ্ঠানসহ বাজারের ১০-১২টি দোকানপাটে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় টান টান উত্তেজনা বিরাজ করছে। এর জের ধরে যে কোনো সময় বড় ধরনের ঘটনা ঘটে যেতে পারে স্থানীরা আশঙ্কা করছেন।

পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ জানান, ঘটনাস্থলে চরজব্বার থানা পুলিশের পাশাপাশি জেলার অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

নিজস্ব প্রতিনিধি/২৬ আগস্ট ২০১৪

Post a Comment

Previous Post Next Post