নোয়াখালীতে মুক্তিপণের দাবিতে ৪ বছরের শিশুকে অপহরণের পর হত্যা

নোয়াখালীঃ নোয়াখালীতে ৩ লক্ষ টাকা মুক্তিপণের দাবিতে প্রবাসী এক ব্যাক্তির ছেলেকে অপহরণের পর হত্যা করা হয়েছে। ৩ দিন পর ওই শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার নাজিরপুর গ্রামের রতন মিয়ার বাড়ী সংলগ্ন একটি ডোবা থেকে অপহরণের ৩ দিন পর মুনতাসির ইসলাম (৪) নামের ওই শিশুর লাশ উদ্ধার করে পুলিশ।নিহত মুনতাসির চৌমুহনী পৌরসভার মধ্য নাজিরপুর গ্রামের মান্নান হাজী বাড়ীর প্রবাসী আমির হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, শিশু মুনতাসির গত রোববার রাত ৮টার দিকে তারাবী নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফিরে আসেনি। পরে পরিবারের লোকজন আশেপাশের এলাকায় অনেক খোঁজাখুজি করে না পেয়ে রাতেই বিভিন্ন এলাকায় মুনতাসিরের সন্ধানে মাইকিং করে। সোমবার ও মঙ্গলবার অজ্ঞাতপরিচয় ব্যাক্তির মুঠোফোন থেকে কল করে ৩ লক্ষ টাকা দিলে মুনতাসিরকে খুঁজে দেওয়ার কথা জানায়। এদিকে, বুধবার বিকেলে স্থানীয় এক ব্যক্তি নাজিরপুর গ্রামের রতন মিয়ার বাড়ীর পাশ্ববর্তী ডোবার পাশে গরু বাঁধতে গেলে মুনতাসিরের ভাসমান লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতভাগ্য শিশুর লাশ উদ্ধার করে।

বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর জানান, নিহত শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

সেনবাগ প্রতিনিধি/ দৈনিক সেনবাগের কণ্ঠ/১৬ জুলাই

Post a Comment

Previous Post Next Post