ড. কামালকে ‘বেয়াদব’ বললেন মায়া

গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ৫ জানুয়ারি নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১৫৪ জন সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় হাইকোর্টে রিট করা রায় নিয়ে মন্তব্য করায় তাকে বেয়াদব বললেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ

সম্পাদক ও ত্রাণ-দুর্যোগ ব্যাবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।

মায়া বলেন, “হাইকোর্টে গিয়েছিলেন। হাইকোর্ট একখান থাপ্পর দিয়ে দিছে। তাতেও লজ্জা হয়নি। এখন আবার বলেন হাইকোর্ট পক্ষে না বললেও জনগণ পক্ষে আছে। কত বড় বেয়াদব হলে এমন কথা বলতে পারেন।”

রোববার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে ঢাকা মহানগর আয়োজিত ২৩ জুন দলের ৬৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে এক বর্ধিত সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, “বিএনপির কিছু সিনিয়র নেতা বেগম খালেদা জিয়ার কর্মকাণ্ডে বিরক্ত হয়ে নিষ্ক্রিয় হয়েছেন। এখন তারা আওয়ামী লীগে যোগ দেয়ার জন্য গোপনে যোগাযোগ করছেন। কিন্তু আমরা ভাবছি নেবো কিনা। কারণ দলে এসে যোগ দিয়ে অকাম-কুকাম ঘটাবেন। আর সেই দায় আওযামী লীগের ঘারে আসবে। তবে যদি কোনো পরীক্ষিত নেতা ও মুক্তিযুদ্ধের স্বপক্ষের হন তাহলে আলোচনা করা যেতে পারে।”

মন্ত্রী বলেন, “বিএনপি নির্বাচনে না এসে আম-ছালা দুইটাই গেছে। এখন তিনি রাস্তাঘাটে হেঁটে হেঁটে মিথ্যা কথা বলেন। মিথ্যা কথা বলে দলকে আর কতদিন টিকিয়ে রাখবেন। তিনি এখন আর সফরসঙ্গীও পান না।”

ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মো. সেলিম, সহ-সভাপতি মুকুল চৌধুরী, শেখ নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, প্রচার সম্পাদক আব্দুল হক সবুজ প্রমুখ।

উৎসঃ দ্রুত বার্তা ডট কম

Post a Comment

Previous Post Next Post