আমাকে হত্যা করতেই নিজাম হাজারী সৌদি গেছে

পবিত্র ওমরাহ পালনের উদ্দেশে সৌদি আরব গেছেন ফেনীর আলোচিত সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। রোববার বিকেল সাড়ে ৩টায় সৌদি এয়ারলাইনসের একটি ফ্লাইটে জেদ্দার উদ্দেশে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন তিনি। শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দরের এসবির এসএস (ইমিগ্রেশন) নাসিউল ইসলাম বাংলামেইলকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে ওমরাহ পালনের উদ্দেশে নিজাম হাজারীর সৌদি আরব গমনকে স্বাভাবিকভাবে দেখছেন না জয়নাল হাজারী। তিনি আশঙ্কা করছেন, তাকে হত্যার উদ্দেশ্যেই নিজাম হাজারী সৌদি গেছেন। শুধু এমন মন্তব্য করেই ক্ষ্যান্ত হননি তিনি। প্রাণনাশের আশঙ্কায় রাজধানীর ধানমণ্ডি থানায় একটি জিডিও করেছেন ফেনীর একসময়ের দাপুটে এই নেতা।

এ বিষয়ে জয়নাল হাজারী মুঠোফোনে সোমবার বাংলামেইলকে বলেন, ‘নিজাম হাজারী আমাকে মেরে ফেলার জন্য ঢাকায় কিলার ভাড়া করেছে। এই ফাঁকে সে নিজে বিদেশে চলে গেছে। এটি তার পরিকল্পনারই অংশ। তাই আমার জীবননাশের আশঙ্কা থেকেই রোববার রাতে ধানমণ্ডি থানায় জিডি (নং-৯৩৬) করেছি।’

এদিকে গত বৃহস্পতিবার সৌদি যাওয়ার উদ্দেশে বিমানবন্দরে গিয়েছিলেন নিজাম হাজারী। কিন্তু গ্রিন সিগন্যাল না পাওয়ায় তাকে ফেরত পাঠানো হয়। যদিও ওইদিন বিমানবন্দরে যাওয়ার কথা তিনি অস্বীকার করেন। একইভাবে তার ফিরে যাওয়ার বিষয়টি বিমানবন্দরের একাধিক গোয়েন্দা সংস্থার কর্মকর্তাও অস্বীকার করে।

সূত্র জানায়, স্পিকারের মাধ্যমে ৫ দিনের ছুটি নিয়ে রোববার বিকেলে তিনি সৌদি আরব গেছেন।

উল্লেখ্য, ফুলগাজী আওয়ামী লীগের জনপ্রিয় নেতা ও উপজেলা চেয়ারম্যান একরাম হত্যার ঘটনায় নিজাম হাজারী জড়িত বলে অভিযোগ করেন জয়নাল হাজারীসহ অনেকেই। ইতোমধ্যে এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত বেশ কয়েকজন আওয়ামী লীগ ও যুবলীগ নেতা গ্রেপ্তারও হয়েছেন।

উৎসঃ   বাংলামেইল২৪ডটকম

Post a Comment

Previous Post Next Post