হাছান মাহমুদের প্রতিটি কথাই ফাউল ও বেয়াদবি - সামছুজ্জামান দুদু

আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা দখলদার প্রধানমন্ত্রী। দখলদার প্রধানমন্ত্রী হিসেবে যা করার প্রয়োজন তিনি তাই করছেন। সংসদে দাঁড়িয়ে শামীম ওসমানের পক্ষে কথা বলেন। আবুল হোসেন বিশ্ব ব্যাংকের টাকা চুরি করেছেন, তাকে দেশপ্রেমিক উপাধি দেয়া হয়েছে। এ সবই আওয়ামী লীগের পক্ষে করা সম্ভব বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য শামসুজ্জামান দুদু।

শনিবার রাতে হাসান আহমেদ চৌধুরী কিরণের সঞ্চালনায় বেসরকারি টেলিভিশন আরটিভি ‘আওয়ার ডেমোক্রেসি’ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে আলোচনার বিষয় ছিল ‘সংলাপের রাজনীতি’। আলোচক হিসেবে আরো উপস্থিত ছিলেন সরকার দলীয় সংসদ সদস্য ও সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সাবেক সম্পাদক অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজন।

মঙ্গলবার দুপুরে ‘খালেদা জিয়ার সংলাপ: অর্বাচীন বালকের প্রলাপ’ শীর্ষক এক আলোচনা সভায় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, নির্বাচন নিয়ে এখনই সংলাপ নয়। এ কথার প্রসঙ্গে শামসুজ্জামান দুদু বলেন, তার (হাছান মাহমুদ) প্রতিটি কথাই ফাউল ও বেয়াদবি সংলগ্ন। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া কী তার কথা মতো চলবেন।

শামসুজ্জামান দুদু আরো বলেন, ৫ জানুয়ারির নির্বাচন জনগণ বর্জন করেছে। এর পরেও আওয়ামী লীগ বলে জনগণ তাদেরকে ভোটের মাধ্যমে নির্বাচিত করেছেন। অর্থাৎ ১৫৪ জন জনপ্রতিনিধি বিনাভোটে নির্বাচন হয়েছেন। জনগণ তাদেরকে যদি ভালোই বাসে তাহলে গ্রহণযোগ্য নির্বাচন দিতে তাদের সমস্যা কোথায়।

উৎসঃ আর টিভি

Post a Comment

Previous Post Next Post