নোয়াখালী সেনবাগে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটের হাতে মাদ্রাসার সুপার লাঞ্চিত।।

নোয়াখালী সেনবাগ প্রতিনিধিঃ
এক মাদ্রাসার ছাত্রীকে ইভটিজিং করার প্রতিবাদ করায় নোয়াখালীর সেনবাগ উপজেলার ১নং ছাতারপাইয়া ইউনিয়নের ছাতারপাইয়া আই. কে দাখিল মাদ্রাসার সুপার সফিকুর রহমানকে বখাটেরা লাঞ্চিত করার প্রতিবাদে ও তাদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও সড়ক অবরোধ এবং বিক্ষোভ মিছিল করেছে মাদ্রাসার ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা। উপজেলার ছাতারপাইয়া বাজারে মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে।

মাদ্রাসার সুপার সফিকুর রহমান জানায়, সোমবার বিদ্যালয় ছুটি হওয়ার পর ছাত্র-ছাত্রীরা যথারিতি বিদ্যালয় ত্যাগ করতে শুরু করে। এসময় ছাতারপাইয়া গ্রামের ইব্রাহিমের ছেলে বখাটে বাবু (২৩) ও একই গ্রামের ব্যাপারী বাড়ির হোসেন মিয়ার ছেলে বখাটে সোহাগ (২৫) মাদ্রাসার সামনে এসে ছাত্রীদের ইভটিজিং করতে শুরু করে। এসময় তিনি এর প্রতিবাদ করলে ওই বখাটেরা তাকে অশ্লীল ভাষায় গালমন্দ ও শারীরিকভাবে লাঞ্চিত করে। তিনি লিখিতভাবে বিষয়টি সেনবাগ উপজেলা নির্বাহী অফিসারকে জানান। ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা বিষয়টি জানতে পেরে সকাল থেকে ছাতারপাইয়া বাজারে অবস্হান গ্রহণ করে ছাতারপাইয়া-সেনবাগ সড়কের ছাতারপাইয়া বাজারে সড়ক অবরোধ করে রাখে।

এসময় তারা বখাটেদের গ্রেফতারের দাবীতে ঐ সড়কে মানববন্ধন ও দফায় দফায় বিক্ষোভ মিছিল করে। এ সময় সড়কের দু’পাশে অসংখ্য গাড়ী আটকা পড়ে। এতে যাত্রী সহ সাধারন লোকজনের চরম দূর্ভোগের শিকার হয়। খবর পেয়ে সেনবাগ থানার এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বখাটেদের গ্রেফতারের আশ্বাস দিলে পরিস্থিতি কিছুটা শান্ত হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার শারমিন আলম ঘটনাস্থল পরির্দশন করে সৃষ্ট ঘটনার সুষ্ঠু সামাধানের আশ্বাস দিলে ছাত্র ছাত্রী ও অভিভাবকেরা অবরোধ তুলে নেয়।

ঘটনাস্থলে থাকা সেনবাগ থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জানান-তারা বখাটেদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছেন।

Post a Comment

Previous Post Next Post