আমার শাহাদাত বাংলাদেশের রাজনীতি ও জাতীয় জীবনে পরিবর্তনের সূচনা করবে : মাওলানা নিজামী ||

আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামী বলেন, আল্লাহ যদি আমাকে শহীদ হিসেবে কবুল করেন তাহলে আমার এ শাহাদাত বাংলাদেশের রাজনীতি ও জাতীয় জীবনে পরিবর্তনের সূচনা করবে। আমি কোন অন্যায় করিনি, কোন অপরাধের সাথে আমার কোন সম্পৃক্ততা নেই। এরপরেও রাষ্ট্রীয় ষড়যন্ত্রের মাধ্যমে আমাকে দোষী সাব্যস্ত করার যে ষড়যন্ত্র করা হচ্ছে, তা অবশ্যই জাতির সামনে একদিন উন্মোচিত হবে।

আমি স্বাধীনতার পর থেকে গ্রেফতার হওয়ার
পূর্ব পর্যন্ত এদেশেই ছিলাম, এদেশের রাজনীতিতে অংশগ্রহণ করেছি, আমার দলের নেতৃত্ব দিয়েছি, পার্লামেন্টে নির্বাচিত সদস্য হিসেবে জনগণের পক্ষে কথা বলেছি, এ দীর্ঘ সময় আমার বিরুদ্ধে কোন অভিযোগ দায়ের করা হয়নি।

জামায়াতের অব্যাহত অগ্রগতিতে ঈর্ষান্বিত হয়ে এ সরকার আমার বিরুদ্ধে এ মামলা দায়ের করেছে।

আমাকে হত্যা করে ইসলামী আন্দোলনকে
দুর্বল করার যে অপচেষ্টা চালানো হচ্ছে তা
কখনো সফল হবে না। যে জমিনে শহীদের
রক্ত ঝরে সে জমিনকে আল্লাহ তা’য়ালা ইসলামের জন্য কবুল করে নেন। এ আন্দোলনের
সর্বোচ্চ দায়িত্বশীল হিসেবে আল্লাহ যদি আমাকে শহিদী মৃত্যু দান করেন তাহলে আমার রক্ত বাংলাদেশের সামগ্রিক পরিবর্তনের ভূমিকা পালন
করবে।

Post a Comment

Previous Post Next Post