'বিরোধীদলের ওপর দোষচাপানো সরকারের মুদ্রাদোষে পরিণত হয়েছে' ||

ঢাকা :  বৃহস্পতিবার রাতে রাজধানীর খিলগাঁওয়ের একটি বাসা থেকে পুলিশের হাতে গ্রেফতারকৃতরা জামায়াত-শিবিরের নেতাকর্মী নয় বলে দাবি করেছে জামায়াত।

শুক্রবার রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দলটির কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগর সেক্রেটারি নূরুল ইসলাম বুলবুল এ দাবি করেন। গ্রেফতারকৃত সঙ্গে জামায়াত-শিবিরের দূরতম কোনো সম্পর্ক নেই বলে তিনি উল্লেখ করেন।

বিবৃতিতে বুলবুল বলেন, সরকারের সবকিছুতেই জামায়াত-শিবিরসহ বিরোধী দলের উপর দোষ চাপানো মুদ্রাদোষে পরিণত হয়েছে। বৃহস্পতিবার রাতে পুলিশ রাজধানীর খিলগাঁওয়ের একটি বাসা থেকে ৫ জনকে গ্রেফতার করে তারা জামায়াত-শিবির বলে প্রচারণা চালায়। কিন্তু, যাদেরকে খিলগাঁও থেকে গ্রেফতার করে জামায়াতা-শিবির কর্মী হিসেবে প্রচার চালানো হচ্ছে তাদের সঙ্গে জামায়াতের দূরতম কোনো সম্পর্কও নেই।

তিনি বলেন, বারবার সরকারের পক্ষ থেকেই নাশকতার কল্পকাহিনী বানানোর মাধ্যমে উত্তেজনাকর পরিস্তিতি সৃষ্টি করে ঘোলা পানিতে মাছ শিকারের ষড়যন্ত্র করা হয়েছে। সরকারের ন্যাক্কারজনক অপপ্রচার গোয়েবলসকেও হার মানিয়েছে। দেশে কোনো অঘটন ঘটলেই তার দায়ভার জামায়াত-শিবিরসহ বিরোধীদলের উপর চাপানো হচ্ছে। অতীতে এ ধরনের অনেক ঘটনা জামায়াত-শিবিরসহ বিরোধী দলের উপর চাপানো হলেও তা মিথ্যা ও ভিত্তিহীন প্রমাণিত হয়েছে। 

ষড়যন্ত্র ও অপপ্রচারের রাজনীতি পরিহার করার জন্য তিনি সরকারের প্রতি আহবান জানান।

(সংবাদটি গুরুত্বপুর্ণ মনে হলে পেইসবুকে লাইক বা শেয়ার করুন)

Post a Comment

Previous Post Next Post