এমপির গাড়ি ব্যাবহার করে সেই আলোচিত স্কুলছাত্রীর নির্মম হত্যাকান্ড ||

ময়মনসিংহ প্রতিনিধি: স্কুলছাত্রী নাদিরা সুলতানা আইরিন (১১) হত্যাকাণ্ডে ময়মনসিংহ-৯ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিনের গাড়ি ব্যবহার করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশ সংসদ সদস্য (এমপি) তুহিনের গাড়িচালক শাহজাহান হাবিব মুন্নাকে(২৩) গ্রেপ্তার করেছে।

বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমারত হোসেন গাজী জানান, হাবিবকে গ্রেপ্তারে সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন সহায়তা করেছেন। এই কারণে হত্যাকাণ্ডের পাঁচ ঘণ্টার মধ্যেই বৃহস্পতিবার রাত ৯টায় আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। এই ঘটনায় হাবিবের মা হাফিজাকে জিজ্ঞাসাবাদ শেষে ছেড়ে দেওয়া হয়েছে।

গতকাল দুপুরে স্কুল ছুটির পর বাড়ি ফেরার পথে জেলা পরিষদ উচ্চ বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী নাদিরা আক্তারকে (১১) সাংসদের পরিবারের ব্যবহার করা গাড়িতে করে অপহরণ করে শাজাহান। পরে উপর্যুপরি ছুরিকাঘাত ও গলা কেটে হত্যা করা হয় তাকে। এরপর শহরতলির বাদেকল্পা বাইপাস এলাকায় একটি ধানক্ষেতে নাদিরার লাশ ফেলে পালায় তারা। গতকাল  বৃহস্পতিবার পুলিশ জানিয়েছিলো  নিহত স্কুলছাত্রীর শরীরে ১৭টি ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া যায়। ।

বৃহস্পতিবার সন্ধায় ময়মনসিংহ শহরের বাইপাস এলাকায় কলপা নামক স্থানে  রোডের বাদেকল্পা এলাকায় নাদিরার লাশ পাওয়া যায়। স্বজনদের অভিযোগ ছিলো  বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে হত্যা করেছে তার ফুপাতো ভাই।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন ঘটনার শিকার ঐ স্কুলছাত্রী তৃতীয় শ্রেনীতে পড়তো। আর পরিবারের লোকজন জানিয়েছেন বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় এই নির্মম হত্যাকান্ডের ঘটনা ।  আর ঘটনায় নিশ্চিত অভিযোগের তীর হত্যাকান্ডের শিকার ঐ স্কুল ছাত্রীর ফুফাতো ভাইয়ের দিকে।

গতকাল স্থানীয়রা জানিয়েছিলেন , লাশ ফেলে পালানোর সময়  এলাকাবাসী টের পয়ে এগিয়ে এসে দেখে স্কুল ড্রেস পরা এক ছাত্রীর গলাকাটা মরদেহ রাস্তার পাশে ধান ক্ষেতে পরে আছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

নিহত শিশু নাদিরার বাবা-মায়ের একমাত্র কন্যা। তার এমন নির্মম মৃত্যুতে পরিবারের  আহাজারিতে ভারী হয়ে উঠেছে গোটা এলাকা। ময়মনসিংহ শহরের মাসকান্দা এলাকার ভ্যান চালক ইউনুস মিয়া সন্তানের এমন মৃত্যুকে কোনভাবেই মেনে নিতে পারছেন না। একমাত্র সন্তানকে হারিয়ে নিহতের পরিবারে চলছে শোকের মাতম। হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

গতকাল নিহতের বাবা ইউনুস মিয়া সময়ের কণ্ঠস্বরকে জানান, নাদিরার ফুফাতো ভাই হাবীব স্কুলের সামনে থেকে একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে গিয়ে হত্যা করেছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে শহরের মাসকান্দা এলাকায়, স্কুল থেকে বাড়ি ফেরার পথে নাদিরাকে একটি গাড়িতে তুলে নেয় দুর্বৃত্তরা। পরে অনেক খোঁজাখুজির পর বিকেলে তার গলাকাটা লাশ বাদেকল্পা এলাকার একটি ধানক্ষেত থেকে উদ্ধার করে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ও র‌্যাবের সদস্যরা ঘটনাস্থলে আসে।

পুলিশ জানায়, হত্যাকাণ্ডের কারণ উদঘাটন করা গেলেও এখনও কাউকে গ্রেফতার করা যায়নি ।  লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(সংবাদটি গুরুত্বপুর্ণ মনে হলে পেইসবুকে লাইক বা শেয়ার করুন)

Post a Comment

Previous Post Next Post