চবিতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ: ওসির বডিগার্ড গুলিবিদ্ধসহ আহত ৯ ||

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। সোমবার সকাল সোয়া ১১ টার সময় চবি ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপু ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বি সুজনের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়।

এঘটনায় হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেনের বডিগার্ড এনাম গুলিবিদ্ধসহ সভাপতি গ্রুপের ৯ জন আহত হয়েছে।

সোমবার বেলা পৌনে ১১টার দিকে সংঘর্ষের শুরু হয়ে দুপুর ১২টা পর্যন্ত থেমে থেমে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।
হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইসমাইল হোসেন সংঘর্ষের সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল পৌনে ১১টার দিকে আধিপত্য বিস্তারের ঘটনাকে কেন্দ্র করে চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির সমর্থিত ছাত্রলীগ এবং প্রাক্তন মেয়র মহিউদ্দিন চৌধুরী সমর্থিত ছাত্রলীগের বিবাদমান দুটি গ্রুপের মধ্যে এই সংঘর্ষ শুরু হয়। ছাত্রলীগের এক গ্রুপ শাহ আমানত হল এবং অপর গ্রুপ শাহজালাল হলে অবস্থান নিয়ে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপ করে। উভয় গ্রুপের কর্মীদের ধারালো অস্ত্রসহ বিভিন্ন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হতে দেখা গেছে।

দুপুর ১২টা পর্যন্ত এই সংঘর্ষের ঘটনায় হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন, তার বডিগার্ড কনস্টেবল এনাম ও সাত ছাত্র আহত হয়েছেন বলে জানা গেছে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের সবার নাম জানা যায়নি।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন জানান, ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

http://www.facebook.com/voiceofsenbag

Post a Comment

Previous Post Next Post