জামায়াত নেতাকে ছাড়িয়ে নিতে থানা ঘেরাও ||

দুপচাঁচিয়ায় গ্রেপ্তারকৃত স্থানীয় একটি হাফেজিয়া মাদরাসার পরিচালক ও জামায়াত নেতাকে ছাড়িয়ে নিতে থানা ঘেরাও করেছে এলাকাবাসী। এ সময় তারা থানার মধ্যেই বিক্ষোভ মিছিল শুরু করেন।

রোববার বেলা ১১টার দিকে দুপচাঁচিয়া থানায় এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানান, প্রধানমন্ত্রীর বগুড়ায় আগমনকে কেন্দ্র করে পুলিশের বিশেষ অভিযানের অংশ হিসেবে শনিবার রাতে দুপচাঁচিয়া উপজেলার করমজি গ্রাম থেকে জামায়াতের রুকন হাফেজ আব্দুন নূর (৫০) ও ফরিদ উদ্দিন তালুকদার (৫৫) নামে দুই জনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত আব্দুন নূর উপজেলার সুখানগাড়ী রাহমানিয়া কওমী মাদরাসার পরিচালক।

এদিকে, গ্রেপ্তারের খবর ছড়িয়ে পড়লে ওই মাদরাসার কয়েকশ’ শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা রোববার বেলা ১১টার দিকে দুপচাঁচিয়া থানায় প্রবেশ করে বিক্ষোভ করতে থাকেন। প্রথমে পুলিশ জোর করে বিক্ষোভকারীদের বের দিতে চাইলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। অবশেষে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিক্ষোভকারীদের বুঝিয়ে ফেরত পাঠালে পরিস্থিতি শান্ত হয়।

দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতরা নাশকতা ও বিস্ফোরকদ্রব্য আইনে দায়ের করা মামলার সন্দেহভাজন আসামি। তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
উৎসঃ বাংলামেইল

(সংবাদটি গুরুত্বপুর্ণ মনে হলে পেইসবুকে লাইক বা শেয়ার করুন)

Post a Comment

Previous Post Next Post