সচিবের গাড়ি থেকে ৩শ বোতল ফেন্সিডিল উদ্ধার ||

কুমিল্লার চান্দিনায় জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিবের গাড়ি থেকে ৩শ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ। আজ সকাল সাড়ে ৭টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলাধীন খাদঘর নামক এলাকায় অভিযান চালিয়ে ‘গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়’ স্টিকার সম্বলিত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-৩৭-০৩৬৮) থেকে এসব ফেন্সিডিল উদ্ধার করা হয়।

এ সময় বাশার নামে ঐ গাড়ির চালকে আটক করা হয়েছে। আটক বাশার ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউরা উপজেলার নোয়াপাড়া গ্রামের মৃত জালাল উদ্দিন এর ছেলে।

আটক বাশার জানান, গাড়িটি জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব মো. আব্দুল্লাহ হাক্কানীর।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির উপ-পরিদর্শক (এস.আই) মনির হোসেন জানান, মহাসড়কে টহলরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিত্বে মাধাইয়া এলাকায় এ.এস.আই মিজান ঢাকামুখী জনপ্রশাসন মন্ত্রণালয়ের স্টিকার প্রাইভেটকারকে গতিরোধ করার সংকেত দিলে চালক সংকেত উপেক্ষা করে পালিয়ে যায়।

পরবর্তীতে আমরা ঘাদঘর এলাকায় ব্যারিকেট দিতেই গাড়িতে থাকা বাহার নামে এক আরোহী গাড়ি থেকে নেমে পালিয়ে যায়। এ সময় আমরা গাড়িটি তল্লাশি করে ৩শ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার এবং গাড়ি চালককে আটক করা হয়েছে।

এ সময় গাড়িতে থাকা সিনিয়র সহকারী সচিবের সিল, ভিজিটিং কার্ড পাওয়া গেছে।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি জুবায়েত হোসেন জানান, গাড়িটি আটক করার পর এর মালিক জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারি সচিব আব্দুল্লাহ হাক্কানীর সঙ্গে ফোনে যোগাযোগ করা হয়েছে। তিনি গাড়ির মালিকানা স্বীকার করেছেন। তবে মাদকের চালন সম্পর্কে তিনি কিছুই জানেন না বলে দাবি করেছেন।

এ ব্যাপারে চান্দিনা থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলে বলে জানান তিনি। উৎস : শীর্ষ নিউজ

(সংবাদটি গুরুত্বপুর্ণ মনে হলে পেইসবুকে লাইক বা শেয়ার করুন)

Post a Comment

Previous Post Next Post